Tuesday, December 6, 2022
বাড়িEntertainmentহঠাৎ কঠোর নিরাপত্তায় সোনারগাঁও হোটেলে শাকিব-বুবলী

হঠাৎ কঠোর নিরাপত্তায় সোনারগাঁও হোটেলে শাকিব-বুবলী

Ads

শাকিব খান এবং বুবলির সন্তান প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা আলোচনা শুরু হয়েছে এবং সেই সাথে দেখা যাচ্ছে অনেকেই সমালোচনা করছেন এই বিষয়টি নিয়ে এবং অনেকে আবার তাদের সন্তানদের শুভকামনা জানাচ্ছেন। সর্বোপরি এখন বিনোদন পাড়ায় এই খবরটি বেশ আলোচনা তৈরী করেছে।

কড়া নিরাপত্তায় রাজধানীর সোনারগাঁও হোটেলে শুটিং হয়েছে শাকিব-বুবলীর। হোটেলের নিরাপত্তাকর্মীরা শুটিং ইউনিটের লোকজন ছাড়া সেখানে কাউকে ঢুকতে দেননি। এই দুই তারকাকে গাড়ি নিয়ে ঢুকতে দেখে অনেক পথচারী সোনারগাঁও হোটেলের গেটের সামনে জড়ো হন।

শনিবার বেলা ১১টার পর লাইট-ক্যামেরার সামনে আসেন শাকিব-বুবলী। আলোচিত এই জুটির শুটিং ঘিরে সোনারগাঁও হোটেলে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

তপু খান পরিচালিত ‘লিডার: আমি বাংলাদেশ’ ছবির গানের শুটিং করেছেন তারা। অভিজাত হোটেল সোনারগাঁওয়ে গানটির রোমান্টিক শুটিং হচ্ছে।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘লিডার: আমি বাংলাদেশ’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলিক। সিনেমায় একজন সরকারি কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। নেতার চরিত্রে অভিনয় করছেন বুবলী। এই দুই তারকা ছাড়াও বিভিন্ন চরিত্রে রয়েছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সামু চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার, প্রীতি ও শিমন্দ।

এদিকে ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েকদিন ধরে ব্যাপক আলোচনায় শাকিব-বুবলী। আড়াই বছরের শিশুটির ছবি প্রকাশ করেছে তারা। শুক্রবার দুপুর ১২টার দিকে বুবলী তার ফেসবুক পেজে সন্তানের ছবি শেয়ার করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। বললেন তার সন্তানের বাবা শাকিব খান। ছেলের নাম শেহজাদ খান বীর।

প্রসঙ্গত, চিত্রনায়িকা বুবলীর স্ট্যাটাসের পর ছেলের ছবি পোস্ট করেন শাকিব খান। শেহজাদ এর বিষয়টি স্বীকার করেছেন। এর পর আবারও কাঁপছে শোবিজ জগত। বুবলীর বাড়িতে উৎসুক মানুষ ভিড় করতে থাকে। যদিও পরে জানা যায় বুবলী ওই বাড়িতে থাকেন না।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments