Saturday, February 4, 2023
বাড়িEntertainmentশাকিব কীভাবে এটি অস্বীকার করল মাথায় আসছে না: বুবলী

শাকিব কীভাবে এটি অস্বীকার করল মাথায় আসছে না: বুবলী

Ads

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান এবং অভিনেত্রী বুবলিকে নিয়ে আলোচনা যেন থামছেই না সম্প্রতি অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন উপলক্ষে হীরার নাকলি উপহার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমা তৈরি হয়েছে। প্রথমে বুবলী বলেন, এটা শাকিব খানের উপহার, তারপর এই বিষয়টি নিয়ে শাকিব খানের প্রাক্তন ও বর্তমান স্ত্রীর মধ্যে সোশ্যাল মিডিয়া যুদ্ধ শুরু হয়।

বুবলীকে উপহার দেওয়া নিয়ে শাকিব খান গণমাধ্যমে বলেন, বুবলী ডায়মন্ডের নাকফুল উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটি কথা বলতে চাই— কোনো ধরনের ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগই নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

বুবলীর ‘হীরার নাকফুল’ নিয়ে অপুর হাসি-আউট পোস্ট এবং পরবর্তীতে শাকিব খানের অস্বীকার তাকে বেশ অস্বস্তিতে ফেলেছে।

তবে অপুর পোস্টের জবাব পরবর্তী পোস্টে দিয়েছেন বুবলী। আর এবার শাকিবের কথার জবাবও দিলেন তিনি

হীরা উপহার নিয়ে গণমাধ্যমকে বুবলী বলেন, শাকিব খানের সাক্ষাৎকার দেখে অবাক হয়েছি। সাক্ষাৎকারে তিনি যেভাবে বক্তব্য দিয়েছেন, তা আমার জন্য খুবই অপমানজনক। কারণ জন্মদিনের উপহারে তিনি যে বক্তব্য দিয়েছেন, এত শৈল্পিক কিছুতে কীভাবে তিনি তা অস্বীকার করতে পারেন, ভাবতেই পারছি না।

তবে তৃতীয় পক্ষ এই ইস্যুতে ইন্ধন দিচ্ছে বলে দাবি করেন তিনি।

তিনি বলেন, কয়েকদিন ধরে তৃতীয় পক্ষের স্ট্যাটাস, সাকিবের আজকের বক্তব্য নিয়ে গভীরভাবে চিন্তা করলেই বুঝতে পারবেন। শাকিব খানের এমন আচরণ সন্দেহ করা হচ্ছে। আমি সন্দেহ করি তৃতীয় পক্ষের এখানে জ্বালানী আছে। তার দিক থেকেও শাকিব খানের ওপর চাপ থাকতে পারে। এগুলো শাকিব খানের সঙ্গে তার আগের সম্পর্কের প্রস্তুতি কি না, সেটাও ভাবনার বিষয়।

উল্লেখ্য, শাকিব খান এবং বুবলীর গোপন বিয়ে এবং সন্তান যখন প্রকাশ্যে আসতে শুরু করে তখন থেকে আলোচনা শুরু হয় এবং এখনো এই আলোচনা সমালোচনা বিদ্যমান রয়েছে। নিত্য নতুন করে তা প্রকাশ পাচ্ছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments