Saturday, February 4, 2023
বাড়িEntertainmentএকটি মাত্র কারনে বাধ্য হয়ে ছেলেকে মেনে নিয়েছেন শাকিব খান

একটি মাত্র কারনে বাধ্য হয়ে ছেলেকে মেনে নিয়েছেন শাকিব খান

Ads

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা চলছে বাংলা চলচিত্র অঙ্গনের দুই তারকা সাকিব খান এবং শবনম বুবলি এর সন্তানকে নিয়ে। মার্কিন যুক্তরাষ্টে বুবলি সন্তান জন্ম দিয়েছেন এবং সেই খবর গোপন করে রেখেছিলেন সম্প্রতি গণমাধমে সেই তথ্য প্রকাশ্যে এসেছে।

আমেরিকার গ্রিনকার্ড বাঁচাতে বাধ্য হয়ে ছেলেকে মেনে নিয়েছেন বাংলা ছবির বাদশা শাকিব খান। বুবলীর পোস্টের ২০ মিনিট পর ফেসবুকে ছেলের কথা শিকার করলেন এই নায়ক।

যেহেতু শাহজাদ খান বীর জন্মসূত্রে আমেরিকান নাগরিক, শাকিব খান তার ছেলেকে অস্বীকার করলে তার যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়া অনিশ্চিত হয়ে পড়বে।

জানা গেছে, বিবাহিত হয়েও শাকিব-বুবলীর সংসার হয়নি। দুজনেই পুরোটা সময় শুটিংয়ে কাটান। শাকিব-বুবলীর ঘনিষ্ঠরা বলছেন, ‘লিডার আমি বাংলাদেশ’ ছবিতে অভিনয়ের আগেই বুবলীকে ডিভোর্স দিয়েছিলেন শাকিব খান। আর এ কারণেই তারা একসঙ্গে থাকেন না।

সন্তান জন্ম দেওয়ার পর মাত্র একটি ছবিতে অভিনয় করেছেন শাকিব-বুবলী। শুধু তাই নয়, গত দুই বছরে তার কাছে অফার পাওয়া প্রতিটি সিনেমায় অন্য কাউকে নায়িকা হিসেবে নেওয়ার পরামর্শ দিয়েছেন এই অভিনেতা।

২০২০ সালের ২১ মার্চ আমেরিকার একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শবনম বুবলী। দীর্ঘদিন গোপন রাখার পর শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বুবলী। এর তিন দিন পর শুক্রবার সকালে ছেলের ছবি ও নাম প্রকাশ করেন তিনি।

শাকিব খান-শবনম বুবলীর বিয়ের গল্পের দৈর্ঘ্য বেশি নয়। বরং ছোট। মানে রুপালি পর্দার এই দুই তারকা বিয়ে করলেও একসঙ্গে নেই। আরও সহজ করে বলতে গেলে, দুজনকে আলাদা করা হয়েছে। দেশের বিভিন্ন গণমাধ্যম এমন খবর দিয়েছে। এই গল্পের শেষ কোথায়? স্ক্রিপ্টে অন্য কিছু যোগ করা হবে? সময়ই উত্তর দেবে।

উল্লেখ্য, এর আগে ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের সাথে বিয়ে হয়েছিল শাকিব খানের এবং সেই বিয়ের কথা গোপন ছিল তবে একপর্যায়ে সন্তান সমেত গণমাধমে সবকিছু জানিয়ে দেয় অপু বিশ্বাস। এর পর ঘটনা প্রকাশের পর অপু বিশ্বাস কে ডিভোর্স দিয়েছিলেন সাকিব খান

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments