Monday, January 30, 2023
বাড়িNationalগোপন বিয়ে ও সন্তান নিয়ে বিতর্কের মধ্যেই সুখবর দিলেন শাকিব খান

গোপন বিয়ে ও সন্তান নিয়ে বিতর্কের মধ্যেই সুখবর দিলেন শাকিব খান

Ads

বর্তমানে শাকিব খানকে নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনা, ঢাকাই সিনেমার এই অভিনেতার ভক্ত রয়েছে সারা দেশে। শহর থেকে বন্দর, রাজধানী থেকে গ্রাম, সর্বত্রই তার পরিচিতি। শুধু দেশেই নয়, দেশের বাইরেও বহু বাঙালি তার সিনেমার ভক্ত। তাদের জন্য একটি সুখবর দিলেন সাকিব। নতুন সিনেমার কাজ শুরু করছেন তিনি।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টা ৪৫ মিনিটে শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। সেখানে তার সঙ্গে প্রযোজক রায়হান রাফিকেও দেখা যায়। যদিও ক্যাপশনে শাকিব উল্লেখ করেছেন সিনেমাটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত এই নির্মাতা।

শাকিব লিখেছেন, নতুন কাজ আসছে। পরিচালনা করেছেন রায়হান রাফি। তার প্রোডাকশন হাউস এসকে ফিল্মসের ব্যানারে ছবিটি নির্মিত হবে।

অন্যদিকে নতুন সিনেমার খবর জানিয়ে নির্মাতা রায়হান রাফি তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে লিখেছেন, আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্ত-অনুরাগীরা আমাকে শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা নির্মাণের জন্য অনুরোধ করে আসছেন। . আমার নিজেরও অনেক ইচ্ছা ছিল। কিন্তু আমরা এমন একটা গল্পে পৌঁছাতে পারিনি যেটা আমরা দুজনেই বিশ্বাস করেছিলাম। অবশেষে আমার এবং আমাদের সিনেমা প্রেমীদের দীর্ঘ অপেক্ষার অবসান হতে চলেছে।

তিনি আরও লিখেছেন, বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফির যৌথ প্রযোজনার ছবি আসছে খুব শিগগিরই।

পরিচালক বলেন, ‘দামাল’-এর পর এসকে ফিল্মসকে নিয়ে আমার সবচেয়ে বড় ছবি তৈরি হতে যাচ্ছে। এই সিনেমার প্রযোজক টপি খান ও মনিরুজ্জামান। সবার প্রিয় এই ছবির নায়ক শাকিব খান। আর নায়িকা হিসেবে কে থাকছেন, সবার জন্যই চমক। আমার জন্য দোয়া করুন এটা শাকিব ভাইয়ের সাথে আমার প্রথম প্রজেক্ট, ইনশাআল্লাহ এটা আপনার জন্য অসাধারণ কিছু হবে।

উল্লেখ্য, ব্যাক্তিগত নানান কারনে বিভিন্ন সময় সমালোচনার শিকার হন অভিনেতা শাকিব খান এবারেও ঠিক তাই অভিনেত্রী বুবলির সাথে গোপন বিয়ে এবং সন্তান প্রকাশ্যে আসার পর থেকে নানা বিতর্ক তৈরী হয়েছে এবং অনেকেই তার সমালোচনা করছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments