Monday, January 30, 2023
বাড়িEntertainmentদুই আদরের সন্তানের প্রতি তার প্রধান দায়িত্ব কি হবে খোলাখুলি জানালেন শাকিব...

দুই আদরের সন্তানের প্রতি তার প্রধান দায়িত্ব কি হবে খোলাখুলি জানালেন শাকিব খান

Ads

বর্তমানে দেখা যাচ্ছে ঢালিউড এর সুপারস্টার শাকিব খান এবং অভিনেত্রী বুবলির সন্তান নিয়ে নানান মিশ্র প্রতিক্রি উঠছে বিশেষ করে অভিনেত্রী অপু বিশ্বাস এর সাথে যেমনটি ঘটেছিল এবারেও ঠিক একই ঘটনা ঘটেছে যার কারনে আলোচনা সমালোচনা বেশ ব্যাপকভাবে চলছে।

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের পর থেকেই বুবলির সঙ্গে তার নাম জড়ানোর নানা গুঞ্জন উঠেছে। তাদের বিয়ে ও সন্তানের প্রসঙ্গও বারবার উঠে আসে। তবে এটি গুজব হিসেবে অনেকদিন ধরেই আলোচিত ছিল। অবশেষে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মাতৃত্বের খবর প্রকাশ করেন বুবলী। এরপর বুবলীর সঙ্গে শাকিব তার বিয়ে মেনে নেন এবং তার ছেলে শেহজাদ খান বীর। এরপর থেকেই সমালোচনার মুখে পড়েন শাকিব খান।

তাকে নিয়ে আলোচনা উত্তপ্ত হলে গণমাধ্যমের সামনে নিজের অবস্থান তুলে ধরেন এই নায়ক। গোপন প্রেম ও বিয়ে নিয়ে শাকিব খান বলেন, ‘এ পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাহলে কি আমি প্রত্যেক নায়িকার সঙ্গে প্রেম-বিয়ের সম্পর্কে জড়াচ্ছি? সবার সাথে আমার কি কলঙ্ক আছে? আমি মাত্র দুইজনকে বিয়ে করেছি। বাকি সব খবর গুজব। নইলে আমার সম্পর্কে যাদের কথা বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ রাখত?
বুবলীর সাথে বাকি জীবন কাটাতে চান কিনা জানতে চাইলে তিনি বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, মানুষ সুন্দর সংসার ও সুখের আশায় বিয়ে করে। কেউ কারো কারণে খুশি আবার কেউ নয়। আমি এখন একটি সুন্দর সুখী পরিবার চাই।

তাকে তার ছেলে জয় ও বীর সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়। দুই ছেলের ভবিষ্যৎ নিয়ে কী ভাবছেন—তিনি বলেন, ‘দুজনেই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রাখতে চাই। আমি উভয় সন্তানের সমান যত্ন নেব। আমার প্রধান দায়িত্ব হলো তাদের জীবনে যেন কোনো অপূর্ণতা না থাকে তা নিশ্চিত করার চেষ্টা করা। তারা শিক্ষিত হবে এবং বড় হবে এবং তাদের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

উল্লেখ্য, এর আগে ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপুবিশ্বাসের সাথে গোপনে বিয়ে করেন শাকিব খান এবং বিয়ের পর তাদের ঘরে আসে পুত্র সন্তান আব্রাহাম খান জয় তবে এই পুরো বিষয়টি তারা গোপন করে রেখে ছিলেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments