Tuesday, December 6, 2022
বাড়িEntertainmentশাকিবের সঙ্গে পূজার ঘনিষ্ঠতার পর পূজা চেরির বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন শাকিব

শাকিবের সঙ্গে পূজার ঘনিষ্ঠতার পর পূজা চেরির বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন শাকিব

Ads

দেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিভিন্ন বিষয় আলোচনা সমালোচনা হয়ে থাকে। অভিনয় এর পাশাপাশি তার ব্যাক্তিগত জীবন ও বেশ সমালোচিত একের পর এক বিতর্কিত কর্মকান্ডের জেরে তাকে সমালোচনার মুখোমুখি হতে হয় এবারেও তার ব্যাতিক্রম কিছু নয়।

অভিনেতা শাকিব খানের সন্তানের মা হলেন অভিনেত্রী শবনম বুবলী। শুক্রবার সকালে এই দম্পতির সন্তানের ছবি বেরিয়ে আসে। জানা গেছে, ২০২০ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বুবলী।

ছেলেটির নাম শেহজাদ খান। তাদের সন্তানের বয়স আড়াই বছর। এরপর সন্তান নিয়ে খোলামেলা কথা বলেন শাকিব খান ও বুবলী। শুক্রবার বিকেলে ফেসবুকে ছেলে বীরের সঙ্গে ছবি প্রকাশ করেন তারা।

সন্তানের জন্মের আড়াই বছর পর কেন বিষয়টি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী বুবলী? সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই শাকিব খানের সঙ্গে দেশের চলচ্চিত্রের নতুন এক অভিনেত্রীর সম্পর্কের খবর পাওয়া গেছে। সেই নায়িকার নাম পূজা চেরি।

সম্প্রতি শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা চেরি। সিনেমার শুটিংয়ের কারণে দীর্ঘদিন একসঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন তারা; বন্ধুত্ব তৈরি হয়। এরপর তাদের মধ্যে সম্পর্ক হয় বলে দাবি করেছেন ঢাকাই সিনেমার এক প্রযোজক।

পূজার সঙ্গে শাকিবের সম্পর্কের কথা বুবলির কানেও পৌঁছেছে। তা মেনে নিতে না পেরে শিশুটিকে নিয়ে বেরিয়ে পড়েন তিনি। প্রযোজক জানান, শাকিবকে চাপ দিতে হঠাৎ করেই বেবি বাম্প ছবি প্রকাশ করেন বুবলী।

শুধু তাই নয়, শাকিবের পক্ষ থেকে পূজার বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠানো হয়েছে বলে দাবি করেন এই নির্মাতা। সিনেমার শুটিং থেকেই শাকিবের সঙ্গে পূজার ঘনিষ্ঠতা তৈরি হয়েছে বলেও জানান নির্মাতা। সম্প্রতি পূজা আমেরিকার ভিসা পাওয়ার পেছনে শাকিব খানের সহায়তা রয়েছে বলে মন্তব্য করেন তিনি। তবে পূজা চেরি বা শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা যায়নি। গত কয়েকদিন ধরে নিজেদের গুটিয়ে রেখেছেন শাকিব খান ও পূজা চেরি।

উল্লেখ্য, হঠাৎ করেই বাংলাদেশের বিনোদন জগৎ উত্তপ্ত হয়েছে অভিনেতা শাকিব খান এবং অভিনেত্রী শবনম বুবলির সন্তানকে কেন্দ্র করে। তারা গোপনে বিয়ে করে এবং তাদের সন্তান জন্ম দিতে মার্কিন যুক্তরাষ্টে গিয়েছিলেন বুবলি এবং সেখানে তিনি পুত্রসন্তান জন্ম দেন তবে পুরো বিষয়টি গোপনীয় ছিল

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments