Tuesday, January 31, 2023
বাড়িpoliticsনিজের গাড়িতে আধঘন্টা বসে বিএন‌পির বিশাল গণ‌মি‌ছিল দেখে যা বললেন শামীম ওসমান

নিজের গাড়িতে আধঘন্টা বসে বিএন‌পির বিশাল গণ‌মি‌ছিল দেখে যা বললেন শামীম ওসমান

Ads

দেশের বিভিন্ন জায়গায় সভা সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। তারই ধারাবাহিকতায় এবার পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী বিএনপি নারায়ণগঞ্জের মিশনপাড়া থেকে গোল চত্বর পর্যন্ত মিছিল করলে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান তার প্রাইভেটকারে চত্বরের অপর পাশে বসেন। প্রায় আধাঘণ্টা তিনি মিছিলটি পর্যবেক্ষণ করেন। শনিবার বিকেল ৪টার দিকে শহরের চাষাঢ়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপির মিছিলের কথা শুনে নগরীর কৃষক রনি ফার্মার সামনে অবস্থান নেন সংসদ সদস্য শামীম ওসমান।

গাড়িতে বসে বিএনপির জনসভা দেখছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নগরীর পূর্ব মিশনপাড়া থেকে বিএনপির জনসভাটি আসে। এ সময় শামীম ওসমান ও তার গাড়িচালক ছাড়া আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী ছিলেন না।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে শনিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি গণসমাবেশ করে। মিছিলকে কেন্দ্র করে নগরীর মিশনপাড়া এলাকায় জড়ো হন নেতাকর্মীরা।

শামীম ওসমান বলেন, ‘বিএনপি সম্প্রতি মিছিল-মিটিংয়ে অত্যন্ত উচ্ছৃঙ্খল মন্তব্য করছে। তারা বাজে ভাষা ব্যবহার করে। পুলিশের উপর হামলা।

একজন লোক মারা গেছে। এতে করে শুধু আওয়ামী লীগের নেতা-কর্মীরাই নয়, জনগণ ও স্বাধীনতার সমর্থকরাও বিএনপির ওপর ক্ষুব্ধ।

গাড়িতে বসে বিএনপির সমাবেশ দেখছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তারা দাঙ্গা করলে পুলিশ তাদের নিয়ন্ত্রণ করবে। কিন্তু আমি দাঁড়িয়ে আছি যাতে আমাদের দলের কেউ বা স্বাধীনতার সমর্থক রাগান্বিত হয়ে অন্যায় করতে না পারে।’

এদিকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী নিয়ে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, কর্মসূচি শান্তিপূর্ণ হলে তিনি কোনোভাবেই হস্তক্ষেপ করবেন না। তবে কর্মসূচির নামে জনগণের জানমালের ক্ষতি করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments