Tuesday, January 31, 2023
বাড়িConutrywideনিজে অন্তঃসত্ত্বা, তাই স্বামীকে নিজ ঘরে অন্য নারীর সাথে অনৈতিক কাজের সুযোগ...

নিজে অন্তঃসত্ত্বা, তাই স্বামীকে নিজ ঘরে অন্য নারীর সাথে অনৈতিক কাজের সুযোগ করে দিলেন স্ত্রী

Ads

কুমিল্লায় এবার ঘটেছে অবাক হওয়ার মতো একটি ঘটনা সেখানে স্ত্রী সন্তান ধারণ করায় শা’রী’রি’ক সম্পর্কের জন্য স্বামীকে সুযোগ করে দিয়েছেন। এই সুযোগ অবশ্য কাজ লাগিয়ে স্বামী এক প্রবাসীর স্ত্রী এর সাথে খারাপ কাজ করেছে ,এই ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলেছে নানা আলোচনা।

কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীর ন’গ্ন ভি’ডিও রেকর্ড করেছেন আলা উদ্দিন চাঁদ নামের এক যুবক। ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে এক বছর ধরে তাকে ধ’র্ষ’ণ করে আসছে আলা উদ্দিন। অভিযুক্ত আলা উদ্দিন চাঁদ ধলুয়া ইউনিয়নের কিনারা গ্রামের আলী আক্কাছের ছেলে।

নিহত নারীর স্বজনরা জানান, স্বামীর এক আত্মীয়ের মাধ্যমে ব্যবসায়ী আলা উদ্দিন চাঁদের সঙ্গে ওই নারীর পরিচয় হয়।
পরে ওই মহিলা তার দোকান থেকে ভবনের জন্য টাইলস, রং ও স্যানিটারি সামগ্রী কেনেন। এ সম্পর্কের জের ধরে আলা উদ্দিন প্রবাসীর স্ত্রীকে দিয়ে তার স্ত্রীর সাথে সম্পর্ক গড়ে তোলে এবং তার কাছ থেকে কিছু টাকা ধার নেয়। আলা উদ্দিন বলেন, ওই নারী ভিডিও কলে কথা বললে তিনি তার টাকা ফেরত দেবেন। ভিডিও কলে কথা বলতে বাধ্য, প্রবাসীর স্ত্রী। কয়েকদিন পর আলা উদ্দিন ভিডিও কলে ন’গ্ন না হলে টাকা ফেরত দেবেন না বলে শর্ত দেন। সেই শর্ত পূরণ করেই ভিডিও রেকর্ড করেন তিনি।
এরপর ভিডিওটি স্বামী ও শ্যালকসহ অন্যদের কাছে পাঠানোর হুমকি দিয়ে প্রবাসীর স্ত্রীকে এক বছর ধরে ধ’র্ষ’ণ করেন আলা উদ্দিন। এ সময় তিনি নির্যাতিতার কাছ থেকে ছয় লাখ টাকা নিয়েছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। প্রবাসীর স্ত্রী ছাড়াও আলা উদ্দিন চাঁদের বিরুদ্ধে আরও নারীকে ধ’র্ষ’ণ ও তাদের গোপন ভিডিও রেকর্ড করার অভিযোগ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কিনারা গ্রামের এক বৃদ্ধ জানান, অনেক নারীকে ধ’র্ষ’ণ ও প্রতারণার অভিযোগে গ্রামবাসী তার বিরুদ্ধে বহুবার সালিশ বৈঠক করেছে। কিন্তু সে কাউকে পাত্তা দেয় না। হামলা ও অপমানের ভয়ে কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায় না।

নির্যাতিতা নারী বলেন, আলা উদ্দিন চাঁদ ও তার স্ত্রী আমার সরলতার সুযোগ নিয়ে আমাকে ন’গ্ন করে ছবি তোলে। পরে ভিডিওটি আমার স্বামী, আত্মীয়স্বজন ও অনলাইনে শেয়ার করার হুমকি দিয়ে এক বছর ধরে ধ’র্ষ’ণ করে। তারা আমার কাছ থেকে প্রায় ছয় লাখ টাকা নিয়েছে। পরে সে আমার কাছে আরও টাকা দাবি করে, আমি টাকা দিতে অস্বীকার করলে সে ওই ভিডিওগুলো আমার দেবরের কাছে পাঠায়। আমি আলা উদ্দিন চাঁদ ও তার স্ত্রীর বিচার দাবি করছি।

এ ব্যাপারে অভিযুক্ত আলা উদ্দিন চাঁদের স্ত্রী বলেন, আমি আমার স্বামীর প্রেমে পড়ে খুব খারাপ কাজ করেছি। যেহেতু আমি সন্তান ধারণ করছিলাম, আমি আমার স্বামীকে আমাদের বাড়িতে ওই নারীর সঙ্গে দৈ’হি’ক সম্পর্কের সুযোগ করে দিয়েছি’, এই ভেবে যে বাইরে গেলে আমার সম্মান নষ্ট হবে।

ধ’র্ষ’ণ ও জা’লি’য়া’তি’র অভিযোগে অভিযুক্ত আলা উদ্দিন চাঁদ নিজেকে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও ইউপি সদস্য প্রার্থী দাবি করে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষের কেউ কেউ আমার বিরুদ্ধে এমন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। স্ত্রীর বক্তব্য প্রসঙ্গে আলা উদ্দিন চাঁদ বলেন, আমার স্ত্রী কেন এসব কথা বলেছেন আমি জানি না।

ধলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির বলেন, অপরাধীর অপরাধ সাক্ষ্য-প্রমাণ অনুযায়ী শাস্তি হওয়া দরকার, কেউ যেন এ ধরনের অপরাধ করার সাহস না পায়।

প্রসঙ্গত, এদিকে কুমিল্লায় সেই স্বামীকে শারীরিক সম্পর্কের সুযোক দেওয়ার সেই ঘটনা নিয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ব্যাপারে আমার কাছে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments