Sunday, February 5, 2023
বাড়িopinionশেখ হাসিনা এখন একটা শাঁখের করাতে পড়ে গেছেন, তার এই দুর্বলতা জেনে...

শেখ হাসিনা এখন একটা শাঁখের করাতে পড়ে গেছেন, তার এই দুর্বলতা জেনে গেছেন খালেদা জিয়া : সঞ্জু

Ads

দেশের বিভিন্ন জায়গায় ইতিমধ্যে সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি তবে তাদের সভা সমাবেশ সরকার দলীয় লোকদের বাধা বিপত্তি দেওয়ার অভিযোগ ও রয়েছে। এই বিষয় নিয়ে রাজনৈতিক অঙ্গনের মধ্যে নানা আলোচনা সমালোচনা চলছে । এই বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক আব্দুল হাই সঞ্জু। নিচে সেটি তুলে ধরা হল –

প্রসঙ্গঃ খালেদা জিয়া ‘লীডার’ , শেখ হাসিনা ‘ফলোয়ার’

খালেদা জিয়ার কর্মসূচীকে ফলো করে পদক্ষেপ নেন শেখ হাসিনা।
ফলে শেখ হাসিনা ‘ফলোয়ার’ এবং খালেদা জিয়া ‘লীডার’।

শেখ হাসিনাকে ‘লীডার’ হতে হলে বিএনপির কর্মসূচির দিকে না তাকিয়ে আগেভাগে ( Pre-emptive Measure) না ফেরার দেশে পাঠিয়ে , গ্রেফতার, মামলা ইত্যাদি করে এগিয়ে থাকতে হবে।
কিন্তু এই কাজ করতে গেলে শেখ হাসিনা আরও বড় ‘মনস্টার’ হিসাবে দুনিয়াব্যাপী পরিচিত হবেন। শেখ হাসিনা এখন একটা শাঁখের করাতে পড়ে গেছেন।

বাংলাদেশের মিডিয়া ‘লীডার’ এর নিউজ বেশী প্রচার করে। বিএনপি’র বিভাগীয় সমাবেশের নিউজ বেশী বেশী প্রচার পাওয়ায় শেখ হাসিনা বুঝে গেছেন তিনি ‘লীডার’ থেকে ‘ফলোয়ার’ হয়ে গেছেন। এজন্য তিনি মিডিয়ার গায়ে কতো ‘তেল’ জমেছে, তা দেখে নেবার হুমকি দিয়েছেন।

শেখ হাসিনার এই দুর্বলতা জেনে গেছেন খালেদা জিয়া। ফলে তিনি শেখ হাসিনাকে ‘লীড’ করে এমন একটা অন্ধকার স্থানে নিয়ে যাবেন, যেখান থেকে ফিরে আসার পথ একমাত্র খালেদা জিয়াই জানেন। আর সেই অন্ধকারের ফাঁদে আটকা পড়ে আর ফিরে আসতে পারবেন না শেখ হাসিনা।
খালেদা জিয়ার বর্তমান লীডিং অবস্থান ধরে রাখলেই চলবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments