Monday, January 30, 2023
বাড়িNationalগৌতম আদানিকে দিয়ে প্রতিশ্রুতি করিয়ে নিলেন শেখ হাসিনা

গৌতম আদানিকে দিয়ে প্রতিশ্রুতি করিয়ে নিলেন শেখ হাসিনা

Ads

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের বিষয়ে নানা আলোচনা চলমান রয়েছে বিশেষ করে তিস্তা চুক্তি নিয়ে এবার আলোচনা হওয়ার কথা থাকলেও সেটি এবার আর হচ্ছে না। তবে ভারত সফরের প্রথমদিন দেশটির শিল্পপতি এবং আদানি গ্রুপের চেয়ারম্যান গৌতম আদানির সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেই বৈঠকের পর আদানি তার টুইটারে বলেন, “দিল্লিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করা একটি সম্মানের বিষয়। বাংলাদেশ নিয়ে তার দৃষ্টিভঙ্গি অনুপ্রেরণামূলক এবং অত্যন্ত সাহসী।”

তিনি বলেন, “আমরা চলতি বছরের ১৬ ডিসেম্বর, বিজয় দিবসের মধ্যেই আমাদের ১৬০০ মেগাওয়াট গোড্ডা বিদ্যুৎ প্রকল্পের ট্রান্সমিশন লাইন চালু করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

আদানি বিদ্যুৎ প্রকল্প একটি ডেডিকেটেড ট্রান্সমিশন লাইনের মাধ্যমে, বিপিডিবিতে উৎপাদিত বিদ্যুতের বেশিরভাগ সরবরাহ করার জন্য, ভারতের ঝাড়খণ্ডের গোড্ডায় ১৬০০ মেগাওয়াট তাপবিদ্যুৎ কেন্দ্র স্থাপন করেছে।

উল্লেখ্য, এর আগে সোমবার (৫ সেপ্টেম্বর) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমন্ত্রণে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার দিনের রাষ্ট্রীয় সফরে ভারতে পৌঁছান। তবে এবার তিনি তার সফরে পাশে পাচ্ছেন না কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments