Saturday, February 4, 2023
বাড়িEntertainmentহঠাৎ রাজ-পরীর এক হওয়ার সেই পোস্ট মুছে ফেললেন শিরিন শিলা, পরী বললেন...

হঠাৎ রাজ-পরীর এক হওয়ার সেই পোস্ট মুছে ফেললেন শিরিন শিলা, পরী বললেন ‘অসত্য’

Ads

অভিনেত্রী পরিমনির বিচ্ছেদ নিয়ে এখন মিডিয়া পাড়ায় নানা গুঞ্জন চলছে তবে আজ হঠাৎ শোনা যাচ্ছে আবারো এক হচ্ছেন রাজ্- পরী। মূলত জনপ্রিয় অভিনেত্রী শিরিন শীলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট লিখেছেন যেখানে তিনি তাদের এক হওয়ার কথা জানিয়েছিলেন।

তিনি লিখেছিলেন ‘অভিনন্দন বন্ধু পরীমনি। সকল ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার একটি সুখী পরিবার গড়তে। পরীমনির সংসার ধ্বংস দেখে যারা খুশি তারা বি’ষ খেয়ে ম’রু’ক, কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার অধিকার নেই। পরী-রাজা, রাজ্য জয়ী হোক।’

জনপ্রিয় অভিনেত্রী শিরিন শীলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট লিখেছেন। ভিডিও কলের কিছু স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যায়, পরী, রাজ ও রাজ্যের সঙ্গে কথোপকথন করছেন তিনি।

তার পোস্ট থেকে জানা যায়, রাজের বাসায় ফিরেছেন পরীমনি। তাদের অভিমান শেষ হয়েছে।

সে সময় ঘটনার সত্যতা সম্পর্কে কিছু জানা না গেলেও পরে পরীমনির সঙ্গে যোগাযোগ করা হয়। এটি সম্পূর্ণ অসত্য বলে দাবি করেন তিনি। আর ঘটনাটা যে আসলেই অসত্য সেটা একটু পরেই বোঝা যায়- দেখা যাবে শিরীন শিলা সেই পোস্টটি তার টাইমলাইন থেকে মুছে দিয়েছেন।

কিন্তু পোস্ট ডিলিট করার পরও সেই পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে এখন অভিনেত্রী পরীমনি এবং তার স্বামী শরিফুল রাজ্যের বিবাহ বিচ্ছেদ এর ঘটনা ব্যাপক আলোচিত হচ্ছে এবং সেই সাথে দেখা যাচ্ছে তাদের এই বিষয় নিয়ে অনেকে নানা মিশ্র প্রতিক্রিয়া ব্যাক্ত করছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments