Saturday, February 4, 2023
বাড়িInternationalহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে না ফেরার দেশে মেজর সহ ৬ সেনা কর্মকর্তা

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে না ফেরার দেশে মেজর সহ ৬ সেনা কর্মকর্তা

Ads

এবার পাকিস্তানে ঘটে গেল একটি দুঃখজনক ঘটনা, সেখানে দুর্ঘটনার শিকার হয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন বেশ কয়েকজন সেনা কর্মকর্তা পাকিস্তান ইন্টার সার্ভিস জনসংযোগ থেকে এক বিবৃতিতে সোমবার এই তথ্য জানানো হয়েছে, বেলুচিস্তানের হারনাই জেলার খোস্ত শহলে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ছয় সেনা কর্মকর্তা নিহত হয়েছে। তাদের মধ্যে রয়েছেন দু’জন মেজর, দু’জন সিপাহী, একজন সুবেদার এবং নায়েক।

বিবৃতিতে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে রোববার গভীর রাতে। নিহতদের মধ্যে দু’জন পাইলটও রয়েছেন।

গত আগস্ট মাসে সেনাবাহিনীর আরো একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সমান সংখ্যক সেনা কর্মকর্তা নিহত হয়েছেন। হেলিকপ্টারটি প্রথমে নিখোঁজ হয়। বিরুপ আবহাওয়ার মধ্যে সেটিকে শেষ পর্যন্ত খুঁজে পাওয়া যায় লাসবেলা অঞ্চলের উইনদরের মুসা গথ এলাকায়।

নিখোঁজ হওয়া হেলিকপ্টারটি কোয়েটা থেকে করাচি আসছিল। আসার পথে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বন্যাকবলিত এলাকাগুলোতে ত্রাণ সামগ্রি বিতরণ হচ্ছিল কিনা, তা খতিয়ে দেখছিল।

 

উল্লেখ্য, পাকিস্তানে সাম্প্রতিক সময়ে দেখা যাচ্ছে বেশ প্রত্যূকূলতা মোকাবেলা করছে সেখানকার মানুষ, এ বছর অসময়ের ভারী বৃষ্টির কারণে সৃষ্ট বন্যায় প্রায় এক হাজার ছয়শ’ জন প্রাণ হারিয়েছে পাকিস্তানে। বন্যায় বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বেলুচিস্তান ও সিন্ধু।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments