Tuesday, January 31, 2023
বাড়িopinionস্পার্ম ডোনার শাকিবের শিকারী চোখ নারীদেহ খুঁজে বেড়াচ্ছে আরেকটা আকাম করার জন্য...

স্পার্ম ডোনার শাকিবের শিকারী চোখ নারীদেহ খুঁজে বেড়াচ্ছে আরেকটা আকাম করার জন্য : মিলি

Ads

শাকিব এবং বুবলিকে নিয়ে নানা আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণ মাধ্যমে শাকিব -বুবলি প্রসঙ্গ আসতেই সেখানে আবার উঠে এসেছিল পূজা চেরির নামে। সব মিলিয়ে ত্রিভুজ প্রেমের কাহিনীর মতো হয়ে দাঁড়ায় বিষয়টি এবং তা নিয়ে ওঠে নানা সমালোচনা। এই প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন মিলি সুলতানা। নিচ তার স্ট্যাটাসটি তুলে ধরা হল-

গরম ভাতে বিলাই বেজার- বুবলিকে ডিটারজেন্ট সাবান দিয়ে ধুয়ে দিয়েছেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ফাল্গুনী হামিদ। তাই বুবলি বেজায় ক্ষেপেছেন ফাল্গুনী হামিদের উপর। বুবলি সেই কালিবিল্লি যে বিল্লি অপু বিশ্বাসের পথ কেটেছেন। আর কালিবিল্লি সবসময় অশুভ অপয়া। জাত অভিনেত্রী আর অজাত অভিনেত্রীর মধ্যে পার্থক্য আছে। শবনম বুবলি এক অজাত অভিনেত্রীর নাম। বুবলি যখন অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে কটাক্ষ বিদ্রুপ করেছিলেন তখনই তার সুন্দর মুখাবয়বের আড়ালে লুকিয়ে থাকা অসভ্যতা প্রকাশ পেয়েছিল।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফাল্গুনী হামিদ বুবলি সম্পর্কে বেশ যৌক্তিক মন্তব্য করেছেন। ফাল্গুনী হামিদের তিতা সত্য বুবলির বদহজম হয়েছে। সত্য সবসময় নির্লজ্জ অসভ্যদের জন্য বিষফোঁড়া হয়। তাই তিনি নিজের টাইমলাইন দূষিত করেছেন। ফাল্গুনী হামিদ সবার মনের কথা বলেছেন। আজকাল সত্য কথা বলা লোকের বড় অভাব। ফাল্গুনী হামিদের সাহসী বক্তব্যের জন্য তাঁকে ধন্যবাদ। বুবলির পায়ের তলার মাটি শক্ত নয়। আজ তিনি নিজেকে স্পার্ম ডোনার শাকিব খানের “মাশুকা” দাবি করলেও ভবিষ্যৎ তার অন্ধকার। অচিরেই হয়ত আরেকজন পেট ঝুলিয়ে সেলফি তুলে শেয়ার দিয়ে বলবে, এই মধ্যপ্রদেশের ইজারাদার হলেন “চালবাজ খান”।

স্পার্ম ডোনারের শিকারী চোখ নারীদেহ খুঁজে বেড়াচ্ছে আরেকটা আকাম করার জন্য। তার কাছে প্রেম ভালোবাসার সম্পর্ক গুরুত্বপূর্ণ নয়। নারী নামক একখন্ড “নরম মাংসপিণ্ড” প্রিভিলেজ পায় ওই স্পার্ম ডোনারের কাছে। দোষ একা চালবাজ খানের নয়। নায়িকা নামের মেয়েগুলোও চরম বেহায়া অসভ্য। বুবলি পুজা চেরি বিশেষ মতলবে শাকিবকে সুগার বেবি এবং ব্ল্যাংক চেক বানিয়েছে। তার কাছে নারী হল ইস্ত্রি করা শার্টের মত। গায়ে দেয়ার পর শার্টে ভাঁজ পড়লেই ট্র্যাশ করে দেয়। তবে লোভী সস্তা এসব মেয়েদের এইচআইভি ভাইরাস সম্পর্কে সচেতন হওয়া উচিত।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments