Monday, January 30, 2023
বাড়িNationalকাল থেকে সড়কে চলাচলে আসছে বিশেষ নির্দেশনা

কাল থেকে সড়কে চলাচলে আসছে বিশেষ নির্দেশনা

Ads

রাজধানীতে বেশকিছু সড়কের উন্নয়ন কাজ চলছে। তবে এই সংস্কার এর কারনে জনগণের সাময়িক ভোগান্তি পোহাতে হয়। তারই ধারাবাহিকতায় এবারেও এমনটি হয়েছে বিমানবন্দর সড়কে চলাচলের ক্ষেত্রে।

বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) বিআরটি জনসাধারণের জন্য বিশেষ ট্রাফিক নির্দেশনা জারি করেছে কারণ যানবাহন চলাচল স্থায়ীভাবে মসৃণ করার লক্ষ্যে বিআরটি প্রকল্পের সড়ক উন্নয়ন কাজ চলমান রয়েছে। বুধবার বিআরটির প্রকল্প পরিচালক এএসএম ইলিয়াস শাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত ঢাকা বিমানবন্দর স্টেশন এলাকায় বিশেষ ব্যবস্থাপনায় সড়ক উন্নয়নের কাজ চলবে। এ কারণে যানজটের আশঙ্কা রয়েছে।

এ কারণে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত ওই করিডোরে চলাচলকারী গণপরিবহনকে সম্ভাব্য বিকল্প রুট ব্যবহার করার জন্য অনুরোধ করা হয়েছে।

এ ব্যাপারে সকলের সহমর্মিতা ও সহযোগিতা কামনা করা হচ্ছে। সেই সাথে বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে যে সাময়িক অসুবিধার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

উল্লেখ্য, সড়কের সংস্কার এবং উন্নয়নমূলক বিভিন্ন কাজ চলছে রাজধানী ঢাকার বিভিন্ন জায়গায় এবং সেগুলো বেশ সময়সাপেক্ষ যার ফলে জনদুর্ভোগ লেগে যাচ্ছে। সড়কের কাজের জন্য অনেকের যাতায়াতের সাময়িক অসুবিধা হচ্ছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments