Saturday, February 4, 2023
বাড়িEntertainmentছাত্রলীগ নেতাকে দেখতে ছুটে গেলেন নায়িকা মাহিয়া মাহি

ছাত্রলীগ নেতাকে দেখতে ছুটে গেলেন নায়িকা মাহিয়া মাহি

Ads

কয়েকদিন থেকে রাজনৈতিক অঙ্গনে চলছে অভিনেত্রী মাহিয়া মাহিকে নিয়ে নানা আলোচনা সমালোচনা এবং এর কারন হচ্ছে তিনি আওয়ামীলীগের থেকে মনোনয়ন চেয়েছিলেন। তবে সেই আলোচনা শেষ হতে না হতেই দেখা গেল আবারো নতুন করে তিনি আলোচনায় এসেছেন।

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরসালিন আলীকে (২২) দেখতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ছুটেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ৩২ নম্বর ওয়ার্ডে তাকে দেখতে যান মাহি সরকার। হার্টের সমস্যায় বেশ কিছুদিন ধরে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মোরসালিনের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়ে ভালো চিকিৎসার আশ্বাস দিয়েছেন ছাত্রলীগ নেত্রী মাহিয়া মাহি। তিনি আরও বলেন, ইনশাআল্লাহ, মুরসালিন শিগগিরই সুস্থ হয়ে উঠবেন এবং জয় বাংলা স্লোগানে রাজপথে উল্লাস করবেন।

মাহিয়া মাহি সরকারের সঙ্গে তার স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সভাপতি রাকিব সরকার, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ডা: সাইফ জামান আনন্দ, রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ হাসানসহ মোরসালিনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের একজন হলেন মাহিয়া মাহি। ক্যারিয়ারে বেশকিছু সিনেমা করেছেন তিনি এবং পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। সেই সাথে তার নজরকাড়া গ্লামার্স এ মুগ্দ হয়েছেন ভক্তরা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments