Sunday, February 5, 2023
বাড়িopinionসুবাহ ফাজিল বোঝা গেছে তার মন্তব্যে, চান্স পেলে জনপ্রিয় ওই অভিনেতার প্যান্টের...

সুবাহ ফাজিল বোঝা গেছে তার মন্তব্যে, চান্স পেলে জনপ্রিয় ওই অভিনেতার প্যান্টের ভেতর ঢুকবে সে :মিলি

Ads

বাংলাদেশের বিনোদন জগতে বর্তমানে নতুন অভিনেত্রী হিসেবে আগমন হয়েছে শাহ হুমায়রা সুবাহের। ক্রিকেটার নাসিরের সাথে আলোচনায় জড়িয়ে তিনি ভাইরাল হয়েছিলেন এবং এর পর থেকে একরে পর এক কর্মকান্ডের জেরে আলোচনায় এসেছিলেন তিনি। সুবাহকে নিয়ে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন ,ইলি সুলতানা। নিচে সেটি দেওয়া হল –

চকচক করলেই সোনা হয়না। যখন দেখবেন কোনো অভিনেত্রী অথবা মডেল টিকটক নিয়ে বেশি মনোযোগী হয়ে পড়ছেন তখন বুঝবেন তারা আলঝাইমার রোগে আক্রান্ত হতে চলেছেন। কারণ তারা ভুলে যান তাদের অভিনয় জীবনের সুন্দর অতীত। প্রতিষ্ঠিত ক্যারিয়ারের স্মৃতি তাদের ব্রেন সেন্টার থেকে হারিয়ে যায়। হতাশার সাথে লক্ষ্য করছি আমাদের নাটক ও সিনেমার অভিনেত্রীরা টিকটক ভিডিও বানিয়ে জনপ্রিয় হওয়ার ইঁদুরদৌড়ে অংশ নিচ্ছেন।

যদি অভিনয়ের ইঁদুর দৌড়ে অংশ নিতেন চলচ্চিত্র জগত আরও সমৃদ্ধ হতে পারতো। হিন্দিতে ‘সুবাহ’ অর্থ সকাল। কিন্তু এই সুবাহ অর্থ “গান্দা সুবাহ” অর্থাৎ নোংরা সকাল। মগা সুবাহ দেখতে সুন্দরী হলেও মাথা তার গো-পদার্থে পরিপূর্ণ। ক্রিকেটার নাসির হোসেনকে গাধার মত ঘুরিয়ে ছয় ঘাটের জল খাইয়ে ক্লান্ত হননি গান্দা সুবাহ। অভিনয়ের চাইতে পুরুষদেরকে ক্রিকেটের বল বানিয়ে অবিরাম ছক্কা মেরে যাচ্ছেন। বেচারা গায়ক ইলিয়াস হোসেনেরও কপাল মন্দ।

রুপের সাথে জ্ঞান থাকলে তাকে পরিপূর্ণ সুন্দরী বলে। সুবাহ কথাবার্তায়ও ফাজিল টাইপের। নিজের মাকে মগা বানিয়ে টিকটিক বানিয়েছেন। এদের মা’গুলোও বিচিত্র প্রাণী। লোভে তাদের চোখের মণি চকচক করে। এই মেয়ে যে তারছিঁড়া সে প্রকাশ পেয়েছে সালমান খানকে নিয়ে তার মন্তব্যে। চান্স পেলে অনিল কাপুরের মিস্টার ইন্ডিয়ার থিম নিয়ে সালমান খানের প্যান্টের ভেতর ঢুকে যাবে সে। এই মেয়ে কি করে নায়িকা হয় ফিল্মের বোদ্ধারা সেটা ভালো বোঝেন। তবে এটা সত্যি কিছু অপদার্থ নির্মাতার অসৎ উদ্দেশ্য সাধনের জন্য অযোগ্য অভিনেত্রী তৈরি হচ্ছে।

যারা অভিনয়ের চাইতে অন্যের কোলবালিশ হয়ে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করে। গান্দা সুবাহকে বলছি টিকটকে মঞ্জুলিকা সেজে মানুষকে ভয় না দেখিয়ে অভিনয়ের জন্য আদাজল খেয়ে নেমে পড়ো। শুধু রুপ দেখিয়ে সুন্দর সুন্দর ফটো তুলে মানুষের মনে জায়গা পাওয়া যায়না। দিনশেষে দর্শক কিন্তু অভিনয় খোঁজে। রুপের ব্যবসা কচুপাতার জলের মত, আজ আছে তো কাল নাই।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments