Sunday, February 5, 2023
বাড়িSportsহাতে তসবিহসহ হঠাৎ কাতার মসজিদে হাজির ব্রাজিলের কোচ তিতে

হাতে তসবিহসহ হঠাৎ কাতার মসজিদে হাজির ব্রাজিলের কোচ তিতে

Ads

বিশ্বকাপে এখন পর্যন্ত ভাল খেলছে ব্রাজিল। ব্রাজিল ভক্তদের জন্য এটি খুবই ভাল খরব সেই সাথে খেলোয়াড়রা ও বেশ উজ্জীবিত। পরপর ২টি খেলায় জয় পেয়ে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছে তারা। কিন্তু এরই মধ্যে ব্রাজিলের কোচ তিতে আলোচনায় এসেছে।

হেক্সা মিশন নিয়ে কাতারে এসেছেন নেইমার। যেখানে নেইমার-রিচলারসনের কোচ তিতেকে দেখা গেছে কাতারের মসজিদে। খবর ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবো স্পোর্টের। এমনকি মাঠে তসবিহ হাতে রেখেছিলেন।

বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিল ফুটবল দলের কোচ তিতের একটি অলিখিত নিয়ম রয়েছে, তিনি যেখানেই যান, বিখ্যাত ধর্মীয় ভবনের খোঁজ করেন। তিনি ওই প্রতিষ্ঠানে গিয়ে দলের জন্য, দলের সাফল্যের জন্য দোয়া করেন। কাতারের মসজিদে গিয়ে দলের সাফল্য কামনাও করেন। বুধবার (২৩ নভেম্বর) এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে গ্লোবো স্পোর্টো।

 

প্রতিবেদনের ছবিতে, ব্রাজিলিয়ান কোচকে আরব সংস্কৃতির ঐতিহ্যবাহী সাদা জোব্বা পরা কাতারি সরকারী কর্মকর্তার সাথে মসজিদ থেকে বের হতে দেখা যায়। এ সময় তার সঙ্গে নিরাপত্তা কর্মকর্তা ও দলের কয়েকজন কর্মকর্তা ছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিল কোচ তিতে মসজিদে ছিলেন মাত্র ১০ মিনিট। তবে মসজিদে যাওয়ার উদ্দেশ্য নিয়ে কিছু বলেননি সেলেসাই কোচ। মসজিদটির অবস্থান সম্পর্কে বলা হয়, মসজিদটির অবস্থান দোহায় ব্রাজিল দলের প্রশিক্ষণ কেন্দ্রের কাছে।

উল্লেখ্য, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে গত বৃহস্পতিবার সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে কাতারে বিশ্বকাপ মিশন শুরু করে সেলেকাওরা এবং ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে তীতের শিষ্যরা।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments