Monday, January 30, 2023
বাড়িSportsযে কারণ দেখিয়ে মাশরাফিকে খেলা ছাড়ার আহ্বান তার বাবার

যে কারণ দেখিয়ে মাশরাফিকে খেলা ছাড়ার আহ্বান তার বাবার

Ads

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মোর্তোজা। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর তিনি রাজনীতিতে মনোনিবেশ করেছেন তবে বিপিএল এ খেলছেন তিনি।তার নেতৃত্বে চলমান বিপিএল জিতেছে সিলেট স্ট্রাইকার্স। মঙ্গলবার ঢাকা ডমিনেটরদের বিপক্ষে সহজ জয় নিয়ে চট্টগ্রাম রাউন্ডে চলে যায় সিলেট দল।

চার ম্যাচে চার জয়ের পর গণমাধ্যমের সঙ্গে কথা বললেন মাশরাফির বাবা গোলাম মর্তুজা। চলতি বিপিএল শেষে ছেলের ক্যারিয়ার শেষ দেখছেন বলে জানান তিনি। মাশরাফির বাবা বলেন, আপনিও তার (মাশরাফির) পায়ের অবস্থা দেখছেন। মাঠে আজও বল লাথি মারছেন। এভাবে ক্রিকেট খেলা সম্ভব নয়। এটা কতদিন সম্ভব? আমি মনে করি এটা শেষ হওয়া উচিত (চলমান বিপিএলের পর)। পায়ের অবস্থা, বয়স, এটা তো আর শরীরের জয়েন্টের বিষয় নয়।

যদিও মাশরাফির সঙ্গে অবসর নিয়ে কোনো কথা হয়নি বলে জানিয়েছেন গোলাম মুর্তজা। গোলাম মোর্ত্তজা বলছিলেন, “এ বিষয়ে (অবসর) নিয়ে তার সঙ্গে কোনো কথা হয়নি। যতক্ষণ তার সাহস আছে (খেলতে হবে)। সে সব ভালো বোঝে, কী সম্ভব আর কী নয়। তাই আমার বলার কিছু নেই। .

উল্লেখ্য, বাংলাদেশের ক্রিকেটের কিংবদন্তি খেলোয়াড় মাশরাফি বিন মোর্তোজা। তার ক্রিকেট ক্যারিয়ার ছিল বর্ণাড্য বল হাতে তিনি যেমন ব্যাটসম্যানদের হাটু কাঁপিয়েছেন বল হাতেও তেমনি তিনি ব্যাটসম্যানদের শাসন করেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments