Monday, January 30, 2023
বাড়িEntertainment২৬ বছরের বড় পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ, ক্ষমা চাইলেন অভিনেত্রীর মা

২৬ বছরের বড় পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ, ক্ষমা চাইলেন অভিনেত্রীর মা

Ads

শিশু শিল্পী থেকে অভিনয়ে হাতে খড়ি এবং পরবর্তীতে পুরোদস্তর অভিনেত্রী বোনে গিয়েছেন রিভা অরোরা। তবে অভিনয়ের থেকে তিনি তার ব্যাক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় এসেছেন বয়স্ক পুরুষদের রোমান্স করার জন্য তিনি লাইমলাইটে এসেছিলেন। একজন ১২ বছর বয়সী নাবালিকা হিসাবে, কেন তিনি ৩৮ বছর বয়সী অভিনেতার সাথে ‘ঘনিষ্ঠ’ হবেন? ২৬ বছরের একজন পুরুষের সাথে অন্তরঙ্গ? এমন প্রশ্ন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

কেন একজন কিশোরকে ১৮ বছর বয়সের আগে এভাবে উপস্থাপন করা হবে? কেন তার বাবা-মা এমন কিছু মেনে নিচ্ছেন? এমন প্রশ্নও করেছেন ভক্তরা। বিতর্ক যখন তুঙ্গে তখন রিভারার মা নিশা অরোরা জানান, তার মেয়ে কুমারী। যদিও কিছুদিন আগে জাতীয় শিশু অধিকার সংরক্ষণ কমিশনের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার হঠাৎ করেই রিভারার ইনস্টাগ্রাম হ্যান্ডেলটিও মুছে ফেলা হয়েছে। তবে উরি-খ্যাত অভিনেত্রী কেন এবং কখন এই কাজটি করেছিলেন তা কোনও প্রতিবেদনে উল্লেখ করা হয়নি। খবরটি যাচাই করার সময়, রিভা অরোরার ব্লু টিক ইনস্টাগ্রাম হ্যান্ডেল সক্রিয় ছিল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত রিভা অরোরার ফেসবুক ও ইউটিউব অ্যাকাউন্টও সক্রিয় রয়েছে। 18 নভেম্বর, রিভার মা নিশা অরোরা ইনস্টাগ্রামে লিখেছেন, “আমার মেয়ে রিভা অরোরার অ্যাকাউন্ট থেকে আপলোড করা ভিডিওগুলির জন্য আমি ক্ষমাপ্রার্থী।”

তিনি যোগ করেছেন, “ভিডিওটি অ্যালকোহল সেটআপ ব্যবহার করে তৈরি করা হয়েছিল। এটি অনেক বিতর্ক তৈরি করেছিল এবং আমাদের অনেক সমস্যায় ফেলেছিল।” রিভারার মায়ের কথায়, “সেই সেটআপে আমার মেয়ের ভাবমূর্তি নষ্ট হয়েছে। এর জন্য আমি ক্ষমাপ্রার্থী।”

নিশা অরোরা আরও বলেন, “আমি বিশ্বাস করি অভিনেতারা সমাজের রোল মডেল। তাদের ভাবমূর্তি স্বচ্ছ হওয়া গুরুত্বপূর্ণ। আমি সব শিশু অভিনেতার অভিভাবকদের পরামর্শ দেব, যাতে তারা আমার মতো ভুল না করে। এনসিপিসিআর-এর কাছে ক্ষমা চেয়েছি। আমি তাদের কাছে স্পষ্ট জানিয়ে দিয়েছি।”

উল্লেখ্য, ১২ বছর বয়সী রিভাকে কয়েক মাস আগে পর্দায় করণ কুন্দ্রাকে রোমান্স করতে দেখা গেছে। সেই সময় একটি মিউজিক ভিডিওর জন্য রিভারার সঙ্গে গাঁটছড়া বাঁধেন করণ। মম, ইউআরআই, ভারত, কালি খুহি, বন্দিশ দস্যু, গুঞ্জন সাক্সেনার মতো ছবিতে অভিনয় করেছেন রিভা। ফলে তিনি পরিচিত মুখ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments