Sunday, February 5, 2023
বাড়িInternationalজেলের ভেতর আসামির গান ভাইরাল, ডাক পড়লো ইন্ডাস্ট্রিতে

জেলের ভেতর আসামির গান ভাইরাল, ডাক পড়লো ইন্ডাস্ট্রিতে

Ads

বর্তমানে দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তাদের প্রতিভা দেখিয়ে জনপ্রিয় হয়ে যাচ্ছে। তবে এবার দেখা গেল জেলের ভেতর আসামির গান ভাইরাল হয়েছে,শুধু তাই নয় ডাক পড়েছে বলিউডে। সম্প্রতি ম&দে&র নে&শায় সীমান্ত পাড়ি দেওয়ার অভিযোগে তাকে গ্রেফতার করেছে বিহার পুলিশ। সেখানে তিনি কারাগারের ভেতরে অন্তরে গান গেয়েছেন। সেই গান রাতারাতি ভাইরাল হয়ে যায়। ফলে সরাসরি বলিউড থেকে ফোন পান তিনি।

২৪ বছর বয়সী কানহাইয়া কুমার বিহারের কাইমুর জেলার বাসিন্দা। গত সপ্তাহে, তাকে প্রতিবেশী রাজ্য উত্তর প্রদেশের সীমান্ত থেকে প্রবেশের অভিযোগে বক্সার থানা পুলিশ গ্রেপ্তার করেছিল। ওই সময় কানহাইয়া নেশাগ্রস্ত ছিলেন বলে অভিযোগ। এরপর বক্সারের সদর থানায় আটক করা হয় এই যুবককে। সেখানেই জেলের ভেতরে বসে আওয়াজ তোলেন কানহাইয়া। ভোজপুরি গায়ক পবন সিংয়ের একটি জনপ্রিয় গান উচ্চস্বরে গাওয়া হয়েছিল। গানটি ছিল ‘দারোগাজী হো, চার দিন পিয়াবা ওয়া নাপাতা’। মানে ‘স্বামী চারদিন ধরে নিখোঁজ’। গানটি বিহার-উত্তরপ্রদেশে ব্যাপক জনপ্রিয় হলেও কানহাইয়াকে নিয়ে হৈচৈ এর কারণ ভিন্ন।

জেলের ভিতরে খালি গলায় বসে তিনি যেভাবে গেয়েছিলেন তা দেখে নেটিজেনরা বিস্মিত হয়েছিল। শুধু তারাই নন, ভারতীয় সঙ্গীত জগতের বিখ্যাত ব্যক্তিরাও গান শুনে মুগ্ধ। দেওরিয়ার বিধায়ক এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রাক্তন মিডিয়া পরামর্শক শালভমণি ত্রিপাঠি কানহাইয়া ভিডিওটি টুইট করার পরেই, হৈচৈ কমে গেছে।

জনপ্রিয় বলিউড গায়ক অঙ্কিত তিওয়ারি তার পোস্ট রিটুইট করে কানহাইয়াকে তার স্টুডিওতে গান গাওয়ার প্রস্তাব দিয়েছেন। ‘আশিকি ২ ‘ খ্যাত গায়ক টুইটারে গিয়ে বলেছিলেন, “কানহাইয়াকে আমার গানের সংস্থায় সুযোগ দিতে চাই।” অঙ্কিতের মতে, আসক্তি সমাজের শত্রু এবং একমাত্র শিল্পই এই দুষ্টকে পরাস্ত করতে পারে। জানা গেছে, বলিউড ছাড়াও উত্তর প্রদেশের একটি স্থানীয় মিউজিক কোম্পানিতে গান গাওয়ার সুযোগ পাচ্ছেন কানহাইয়া কুমার। এরই মধ্যে জরিমানা দিয়ে কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি।

উল্লেখ্য,মানুষের জীবন প্রকৃতপক্ষে অদ্ভুত। প্রতিটি পদক্ষেপে তার জন্য একটি চমক অপেক্ষা করছে। মাঝে মাঝে বিস্ময়ের মাত্রা আকাশ ছোঁয়া হতে পারে। যেমনটি ঘটেছে কানহাইয়া কুমারের ক্ষেত্রে। জেলের মধ্যে গান গেয়ে ভাইরাল হয়েছে সে

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments