Monday, January 30, 2023
বাড়িeducationঢাবিছাত্র সেই ওসমানকে নিজের বাসায় ডেকে নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী

ঢাবিছাত্র সেই ওসমানকে নিজের বাসায় ডেকে নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি নিয়ে নানা আলোচনা উঠেছে এবং এই ছবি দেখে অনেকেই তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করছেন। মূলত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওসমান গণি নামের এক তরুনের বাবা ভক্তর যে বিষয়টি সামনে এসেছে তা নিয়েই এই আলোচনা।

বাবাভক্তের কারণে আলোচনায় এসেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওসমান গণি। সমাবর্তনে অংশগ্রহণের টাকা দিয়ে বাবার ঢাকা সফরের স্বপ্ন পূরণ করেন ওসমান। এরপর গণমাধ্যমে এ খবর ছড়িয়ে পড়ে। পরে তাকে ফোন করেন তথ্যমন্ত্রী। হাসান মাহমুদ।

বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় তথ্যমন্ত্রী ঢাবি ছাত্র ওসমান গণিকে তার বাবার প্রতি ভক্তি জানাতে বাড়িতে ডেকে নেন।

 

বাবার প্রতি তার ভালোবাসার এই খবর পত্রিকায় দেখে তথ্যমন্ত্রী ওসমান গণিকে তার মিন্টো রোডের বাসায় আমন্ত্রণ জানান। তিনি মন্ত্রীর বাসভবনে এলে ওসমান গণি তাকে জড়িয়ে ধরেন। হাসি এ সময় ওসমানের ব্যক্তিগত ও পারিবারিক বিষয়ে খোঁজ-খবর নেন এবং তার বাবা ও ছাত্রজীবনের স্মৃতিচারণ করেন মন্ত্রী। ওসমান গণি ও তার বাবাকে উপহার ও আর্থিক সহায়তা দেন ডা. হাছান

জানা যায়, পদার্থবিদ্যায় স্নাতকোত্তর ডিগ্রিধারী ওসমান গণি সমাবর্তন অনুষ্ঠানে নিবন্ধন না করেই প্রথমবারের মতো তার বাবা বুলু আকন্দকে ঢাকা মহানগর ও পদ্মসেতু দেখান। পরে, তিনি তার সহপাঠীদের কাছ থেকে একটি গাউন ধার নিয়ে তার বাবার সাথে একটি ছবি তোলেন। ১৯ নভেম্বর তিনি ফেসবুকে লিখেছেন- ‘আমার বাবাই মূল কারিগর যিনি আমাকে তৈরি করেছেন, আজ আমার ক্যাম্পাসে। ৫৩তম সমাবর্তন, ঢাবি।’

ওসমান গণির মা রওশন আরা ও বাবা বুলু আকন্দ বগুড়ার সোনাতলা উপজেলার হংসরাজ গ্রামের বাসিন্দা।

প্রসঙ্গত, বাবার সাথে ওসমান গনি নামের এক তরুনের ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা পর তাকে বাসায় ডেকে আর্থিক সহায়তা দিয়েছেন তথ্যমন্ত্রী। তিনি ওসমান গনির সাথে তার ছাত্রজীবনের নানা বিষয় নিয়ে আলাপ করেছেন এবং নানা নির্দেশনাও দিয়েছেন তাকে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments