Tuesday, January 31, 2023
বাড়িConutrywideপুলিশের হাতে তিন বিএনপি কর্মীর প্রাণনাশ, এ নিয়ে উদ্বিগ্ন হয়ে বার্তা দিল...

পুলিশের হাতে তিন বিএনপি কর্মীর প্রাণনাশ, এ নিয়ে উদ্বিগ্ন হয়ে বার্তা দিল যুক্তরাজ্য

Ads

সম্প্রতি রাজনীতির মাঠে আবারো মাথা চাড়া দিয়ে উঠেছে বিএনপি। সামনের নির্বাচনকে কেন্দ্র করে তারা আবারো নতুন করে দলকে করছে সুসংগঠিত। আর এই কারনে দেশব্যাপি তারা করছে নানা ধরনের মিটিং সভা সহ অনেক প্রোগ্রাম।

এ দিকে ভোলা ও নারায়ণগঞ্জে পুলিশের হাতে তিন বিএনপি কর্মী নিহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন। বুধবার দুপুরে হাইকমিশনার নিজ বাসভবনে বিএনপির এক প্রতিনিধির সঙ্গে বৈঠক করেন। পরে এক টুইট বার্তায় তিনি উদ্বেগ প্রকাশ করেন।

বিএনপি নেতারা জানান, দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচিতে ক্ষমতাসীন দলের হামলা ও পুলিশের হাতে তিন নেতা নিহত হওয়ার সার্বিক চিত্র তারা রবার্ট ডিকসনকে জানিয়েছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বৈঠকে অংশ নেন স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

এ দিকে এই বিষয়টি নিয়ে এখন অনেক আলোচনা হচ্ছে সব দিকে। আর এই বিষয়টি নিশ্চিত করে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে জানান, ব্রিটিশ হাইকমিশনারের আমন্ত্রণে বৈঠকে অংশ নেন বিএনপির প্রতিনিধি দল।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments