Sunday, February 5, 2023
বাড়িEntertainmentবছর না ঘুরতেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রীর

বছর না ঘুরতেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রীর

Ads

তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের মনে নানা কৌতুল সব সময় দেখা যায় বিশেষ করে দেখা যায় পছন্দের তারকাদের ব্যাক্তিগত নানা বিষয়গুলো নিয়ে তাদের নানা প্রতিক্রিয়া দেখা যায় সব সময়। এদিকে শীত আসতেই শুরু হয়েছে বিয়ের মৌসুম। একের পর এক বিয়ের ঘণ্টা বাজছে টলিউডে। তবে সেই সঙ্গে ভেসে আসছে বিচ্ছেদের খবরও। কিছুদিন আগে অর্ণব ও ইপ্সিতার ব্রেকআপের খবর সামনে আসে।

এবার আবারও প্রকাশ্যে এল এক টেলিভিশন অভিনেত্রীর বিচ্ছেদের খবর। তাকে জনপ্রিয় সিরিয়াল রাধা-এ এমিলা সান্ধুখা চরিত্রে দেখা গেছে। গত বছর বিয়ের দ্বারপ্রান্তে ছিলেন এই অভিনেত্রী। কিন্তু এক বছর পর এমিলা বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন।

‘রাধা’ সিরিয়ালে চক বঙ্গ চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন এমিলা সান্ধুখা। মোটা নায়িকা হিসেবে দ্রুত জনপ্রিয়তা পান তিনি। সিরিজ শেষ হওয়ার পর তাকে আর প্রধান চরিত্রে দেখা যায়নি।

তবে তিনি ‘কে আপন কে পার’ সহ বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। কয়েক মাস আগে ‘অ্যাই পাপা সহচারি’ ধারাবাহিকে নায়ক সমরেশের বোন কলির চরিত্রে অভিনয় করেন তিনি। তবে আপাতত পর্দা থেকে দূরে তিনি।

এমিলা তার প্রেমিক অমিতের সাথে 2021 সালের জানুয়ারিতে গাঁটছড়া বাঁধেন। কিন্তু কয়েক মাস পর তাদের পরিবারে অশান্তি শুরু হয়। সম্পর্ক ভেঙে গেলে অবশেষে চিরতরে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন দুজনে। তারা প্রায় দেড় বছর ধরে একই ছাদের নিচে থাকে না।

তিনি বলেন, আপাতত বিবাহবিচ্ছেদের মামলা চলছে। কিন্তু কেন এমিলা আলাদা হতে বেছে নিলেন? আত্মসম্মানবোধের কারণেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। তার মতে, তিনি জোর করে কোনো সম্পর্ক টিকিয়ে রাখতে চাননি।

এক সাক্ষাৎকারে এমিলা বলেন, ‘আমি খুবই সংবেদনশীল। আমাকে বোকা কিছু বললে আমি খুব রেগে যাই। এর জন্য আমাকে জীবনে অনেক সংগ্রাম করতে হয়েছে। আমার বিয়ে হয়েছে দুই বছর আগে। সেখানে আমার মানসিকতা মেলেনি। অনেক সমস্যা, সাথে থাকতে পারিনি। গত দেড় বছর ধরে আমরা আলাদা আছি। এখন বিবাহ বিচ্ছেদ চলছে।

প্রসঙ্গত, এমিলা সাঁধুখা বাংলা টেলিভিশন সিরিয়ালের অন্যতম জনপ্রিয় মুখ। ক্যারিয়ারে বেশ কিছু নাটকে তিনি অভিনয় করেছেন এবং সেই সাথে দেখা গিয়েছে তিনি তার অনবদ্দ অভিনয় দিয়ে দর্শক এর মনে জায়গা করতে সক্ষম হয়েছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments