Sunday, February 5, 2023
বাড়িEntertainment'বেডরুমের দরজা ঠকঠক করে আবেদন করত' ফের সালমানকে নিয়ে বিস্ফোরক সোমি

‘বেডরুমের দরজা ঠকঠক করে আবেদন করত’ ফের সালমানকে নিয়ে বিস্ফোরক সোমি

Ads

সালমান খানের অভিনয় দেখে তার প্রেমে পড়েছিলেন পাক অভিনেত্রী সোমি আলী এবং তিনি নিজের দেশ থেকে পালিয়ে ভারতে এসেছিলেন এরপর সালমানের সাথে তার প্রেম কাহিনী শুরু হয়েছিল নব্বই দশকে সালমান খান-সোমি আলির রোমান্স ছিল খুল্লামখুল্লা। তাদের তিক্ত ব্রেক আপ বলিউডের কারোরই অজানা নয়। সোমি আলি তার প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে একাধিকবার অভিযোগ করেছেন। ফের একবার সালমানকে নিয়ে নতুন বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী।

বলিউডের ‘ভাইজান’-এর নামে ভয়ঙ্কর অভিযোগ করলেন সোমি আলি। সালমানের সঙ্গে তিক্ত সম্পর্কের কথা বলতে গিয়ে সম্প্রতি সাবেক এই অভিনেত্রী অভিযোগ করেন, “গৃহকর্ত্রীসহ আমার আশেপাশের সবাই জানতেন যে সালমান আমাকে শ্লী*ল*তা*হা*নি করতে পারে।”

তিনি বলেন, “আমার কাজের মেয়ে বেডরুমের দরজায় টোকা দিতে থাকে এবং সালমানকে অনুরোধ করে যে আমাকে আর যেন মা*র*তে ।” মেকআপ আর্টিস্ট দাগ ঢাকতে আমার ঘাড়ে অনেক ফাউন্ডেশন দিতেন।’

সোমি তার প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে বেশ কয়েকবার শারীরিক ও মানসিক নি*র্যা*ত*নে*র অভিযোগ করেছেন। সালমান ও সোমি ১৯৯১ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সম্পর্কে ছিলেন। ‘মেয়নে পেয়ার কিয়া’ দেখে সালমানের প্রেমে পড়েন এই অভিনেত্রী। এরপর তিনি পাকিস্তান থেকে ভারতে পালিয়ে যান।

সালমানের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠতে সোমির সময় লাগেনি। সালমান তখন অন্য সম্পর্কে ছিলেন, তাই সোমির প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। ‘বুলন্দ’ নামের একটি ছবিতে সালমানের নায়িকা হওয়ার সুযোগ পান সোমি। ছবিটির শুটিংও শুরু হলেও মাঝপথেই আটকে যায় প্রকল্পটি।

কিন্তু সোমি-সালমানের প্রেম থেমে থাকেনি। দীর্ঘ আট বছর প্রেমে পড়েছিলেন তারা। সালমানের সঙ্গে বিচ্ছেদের পর বলিউড ছেড়েছেন এই পাকিস্তানি সুন্দরী। জানা যায়, সোমির সঙ্গে সম্পর্কের সময় ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ হন সালমান। এ কারণে দুজনের সম্পর্ক ভেঙে যায়।

উল্লেখ্য, পাকিস্তানি অভিনেত্রী সোমি আলি তার সাত বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ‘কৃষাণ অবতার’, ‘পিঁপড়া’, ‘আও পেয়ার করে’, ‘আন্দোলন’, ‘তিসরা কৌন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন । ১৯৯৯ সালে সালমানের সাথে সম্পর্ক ছিন্ন করার পর বেশ কয়েক বছর পর যুক্তরাষ্ট্রে ফিরে আসেন সোমি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments