Sunday, October 2, 2022
বাড়িConutrywideছোট ভাইকে বাঁচিয়ে না ফেরার দেশে চলে গেলেন গেলেন বড় ভাই

ছোট ভাইকে বাঁচিয়ে না ফেরার দেশে চলে গেলেন গেলেন বড় ভাই

Ads

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ঘটে গেল একটি দুঃখজনক ঘটনা সেখানে ছোটভাইকে বাঁচাতে নিজের জীবন বিপন্ন করল বড়ভাই আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলা পরিষদের পুকুরে মর্মান্তিক এই ঘটনা ঘটে।মূলত পুকুরের পানিতে ডুবে শাহীন উদ্দিন (১৭) নামে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত শাহিন উদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের ঘাটছেক লক্ষীরখীর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। শাহিন চার ভাই এক বোনের মধ্যে মেঝ সন্তান।

এ বিষয়ে উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ কামরুজ্জামান সুমন জানান, দুপুর ১টার দিকে স্থানীয় বাসিন্দা গিয়াস উদ্দিনের ছোট ছেলে উপজেলা পরিষদের পুকুরে পাড়ে খেলতে এসে পুকুরের পানিতে ডুবে যায়। ছোট ভাইয়ের ডুবে যাওয়া দেখে বড় ভাই শাহিন উদ্দিন তাকে বাঁচাতে পানিতে ঝাঁপ দেয়।

এ সময় ছোট ভাইকে বাঁচাতে পারলেও নিজে পানিতে তলিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক বড় ভাইকে মৃত ঘোষণা করেন। ছোট ভাই চিকিৎসা নিয়ে সুস্থ আছে বলে জানান এ কর্মকর্তা।

উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার জান্নাতুল জানান, হাসপাতালে আনার আগেই শাহিনের মৃত্যু হয়েছে।

এদিকে এমন মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিহতের আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা ছুঁটে আসেন নিহতের বাড়িতে। এ সময় সকলের কান্না ও আর্তনাদে সেখানকার পরিবেশ ভারী হয়ে ওঠে।

উল্লেখ্য, দেশে পানিতে ডুবে না ফেরার দেশে চলে যাওয়ার মত ঘটনা মাঝে মধ্যে ঘটে থাকে তারই ধারাবাহিকতায় এবার চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ঘটে গেল একটি দুঃখজনক ঘটনা যেখানে ছোটভাইকে বাঁচাতে গিয়ে না ফেরার দেশে চলে গেলেন বড়ভাই

Looks like you have blocked notifications!
Ads
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments