Sunday, February 5, 2023
বাড়িConutrywideবিমানবন্দরে নেমে কুয়েত প্রবাসীর ভাগ্যে ঘটল অনাকাঙ্কিত ঘটনা

বিমানবন্দরে নেমে কুয়েত প্রবাসীর ভাগ্যে ঘটল অনাকাঙ্কিত ঘটনা

Ads

বিদেশে থাকা স্বামী আসছে এমন খবর শোনার পর স্বামীকে নিয়ে আসার জন্য স্ত্রী গিয়েছিলেন বিমানবন্দরে এবং সেখানেই ঘটে দুর্ঘটনা।তাদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা দিলে চালক ও জান্নাতুল না ফেরার দেশে চলে যান।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি মো. কামাল হোসেন জানান, শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় ১ নারীসহ ২ জন না ফেরার দেশে ও ৬ জন চিকিসাধীন হয়েছেন।

আ*/হ’ত’রা হলেন বেলায়েত হোসেন (৪৫), সাবের হোসেন (১৪), সাব্বির হোসেন (১০), ফাহমিদা আক্তার (২২), শরীফ উদ্দিন (৩০) ও লিমন হোসেন (৮)।

নিহতের স্বজনরা জানান, বেলায়েত হোসেনের পরিবার ও স্বজনরা তাকে ছুটিতে কুয়েত থেকে দেশে আনতে ঢাকা বিমানবন্দরে যান। বেলায়েতকে বিমানবন্দর থেকে তার স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নিয়ে একটি মাইক্রোবাসে করে শনিবার ভোরে ফেনীর দাগনভূয়ানার উদ্দেশে রওনা হয়। সকাল সাড়ে সাতটার দিকে মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সীমান্তে পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা মারে রাস্তা থেকে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই চালক না ফেরার দেশে চলে যায় । হাসপাতালে নেওয়ার পথে স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫) না ফেরার দেশে যান

উল্লেখ্য, স্বামীকে বিমানবন্দর থেকে আনতে গিয়ে স্ত্রীর না ফেরার দেশে চলে যাওয়ার ঘটনা নিয়ে ফেনী সদর জেনারেল হাসপাতালের সুপার আবুল খায়ের মিয়াজী জানান, দুর্ঘটনায় পড়া ওই প্রবাসী স্বামীসহ ৬ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments