Monday, January 30, 2023
বাড়িConutrywideথানায় থানায় বিনপির নেতা কর্মীদের লিস্ট করার বিষয়ে অবশেষে কথা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

থানায় থানায় বিনপির নেতা কর্মীদের লিস্ট করার বিষয়ে অবশেষে কথা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

Ads

গেল বেশ কয়েকদিন আগে একটি বিষয় নিয়ে সারা দেশে বিশেষ করে রাজনীতির মাঠে শুরু হয় নতুন আলোচনা সমলোচনা আর আতঙ্ক। বিনপি অভিযোগ করে জেলায় জেলায় থানা গুলোতে তাদের নেতা কর্মীদের লিস্ট তৈরী করা হচ্ছে। আর এরপর থেকেই অনেক জেলায় বিনপির নেতা কর্মীরা পালিয়ে থাকতে শুরু করে।

এ দিকে বিএনপির অভিযোগ, পুলিশ কর্মকর্তাদের থানায় তালিকাভুক্ত করা হচ্ছে। তবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তাদের অভিযোগ ভিত্তিহীন।

তিনি বলেন, নেতাকর্মীদের থানায় তালিকাভুক্ত করা হচ্ছে বলে বিএনপির অভিযোগ অসত্য। এটা তাদের কৌশল।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে জাতীয় জাদুঘরে আয়োজিত এক সেমিনার শেষে মন্ত্রী এ কথা বলেন। বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ ‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় ধর্মীয় সংখ্যালঘু নারীদের আর্থ-সামাজিক অবস্থান ও নিরাপত্তা: রূপকল্প ২০৪১’ শীর্ষক সেমিনারের আয়োজন করে।

চট্টগ্রামে মিতু হত্যাকাণ্ড নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘বাবুল আক্তার খুবই চতুর ব্যক্তি’। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন কথা বলেন। মিতু হত্যার তদন্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কোনো ভুল করবে না। পিবিআই এ পর্যন্ত যা করেছে তা বাস্তবসম্মত। তদন্ত শেষে বাবুল আক্তারের সব প্রশ্নের উত্তর পাবেন। . পিবিআইয়ের ওপর আমাদের আস্থা আছে। ‘

এদিন স্বরাষ্ট্রমন্ত্রী কথা বলেন বর্তমানে মিয়ানমার আর বাংলাদেশ সীমান্তে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনা নিয়ে। তিনি বলেন ‘সীমান্তে মিয়ানমারের সাম্প্রতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করা হয়েছে। তারপরেও যদি তারা না শোনে তাহলে আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের সাম্প্রতিক কর্মকাণ্ড উপস্থাপন করা হবে। সীমান্তে যে গোলাবারুদ পাওয়া গেছে, পররাষ্ট্র মন্ত্রণালয় দ্বারা মিয়ানমারের হাইকমিশনকে জানিয়ে প্রতিবাদ করা হয়েছে। ’

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments