Saturday, February 4, 2023
বাড়িopinionসাক্ষাৎকারটি দেখে দম বন্ধ হয়ে আসছিলো, বন্দি বেগম জিয়ার কথা ভেবে বুক...

সাক্ষাৎকারটি দেখে দম বন্ধ হয়ে আসছিলো, বন্দি বেগম জিয়ার কথা ভেবে বুক ধক করে উঠছিলো:রাশেদ

Ads

রাজনৈতিক অঙ্গনে স্লো -পয়জনিং এর বিষয়টি নিয়ে বেশ আলোচনা চলছে সম্প্রতি সাংবাদিক কনক সারোয়ার এর উপস্থাপনায় সাবেক প্রেসিডেন্ট এরশাদের একান্ত সচিব এর বক্তব্যকে কেন্দ্র করে নতুন করে আলোচনা উঠে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক রাশেদ খান। নিচে তার সেই স্ট্যাটাস পাঠকদের জন্য তুলে ধরা হল-

সাংবাদিক কনক সারোয়ার এর উপস্থাপনায় প্রয়াত প্রেসিডেন্ট হোসেন মোহাম্মদ এরশাদের একান্ত সচিব মঞ্জুরুল ইসলামের সাক্ষাৎকারটি দেখলাম।
আমি এখনো হতভম্ব হয়ে আছি এই সাক্ষাৎকার শুনে! মনে হচ্ছিলো মাসুদ রানার কোন চাঞ্চল্যকর রাজনৈতিক এসিসেনেশন হত্যাকাণ্ড বিষয়ক গল্পের ধারা বর্ণনা শুনেছি!

মিঃ মনজুরুল ইসলাম শুরু করেছেন ২০১৪ সালের বিনা ভোটের নির্বাচন থেকে।
২০১৪ সালে মরহুম এরশাদ যখন ঘোষণা দিলেন তিনি নির্বাচনে যাবেন না, এরপরের দিন ততকালীন একটা গোয়েন্দা সংস্থার প্রধান প্রেসিডেন্ট পার্কে উপস্থিত হয়ে সুস্থ এরশাদকে অসুস্থ সাজিয়ে সিএমএইচে বন্দী করবার প্রেক্ষাপট তৈরি করলেন!

এরপর মিঃ মঞ্জুর জানালেন কিভাবে চিকিৎসার নামে মরহুম এরশাদকে ক্যান্সার না হয়েও ক্যানসারের ওষুধ দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হয়েছে।
উনি জানিয়েছেন, পরবর্তীতে সিঙ্গাপুরের চিকিৎসকদের এরশাদের শরীরে ক্যান্সারের ওষুধের উপস্থিতি টের পেয়ে অবাক হয়ে যাওয়ার কথা।
উনি জানিয়েছেন,কিভাবে ঘটনার রাজসাক্ষী জিয়াউদ্দিন বাবলু এবং এরশাদের আরেক একান্ত সচিব মেজর খালিদকে সিএমএইচে কোভিড সাস্পেক্টেড হিসাবে ভুল ট্রিটমেন্ট দিয়ে হত্যা করা হয়েছে।

মিঃ মনজুরুল ইসলাম জানিয়েছেন রওশন এরশাদ কিভাবে সরকারের কাছে জাতীয় পার্টিকে বিক্রি করেছেন। এবং এরশাদের এই করুন পরিনতির জন্য মিসেস রওশন এরশাদ কতখানি দায়ী!
এক ঘন্টার সাক্ষাৎকার, যতক্ষণ দেখেছি প্রায় নিশ্বাস বন্ধ হয়ে আসছিলো আর বারবার বেগম খালেদা জিয়ার কারাগারে বন্দী সময়ের কথা চিন্তা করে আতংকে বুক ধক করে উঠছিলো।

ক্ষমতার জন্য এমন পৈশাচিক হতে পারে কোন দল বা মানুষ?
সাংবাদিক কনক সারোয়ার এর উপস্থাপনায় এই সাক্ষাৎকার নিশ্চিত ভাবে বাংলাদেশের রাজনীতির জন্য একটা অমূল্য সম্পদ হয়ে গেলো।
আর ব্রেকিং নিউজ হয়ে রইলো প্রয়াত এরশাদ সাহেবের একান্ত সচিব মনজুরুল ইসলামের সাংবাদিক কনক সারোয়ারকে উদ্দেশ্য করে বলা এই বক্তব্যটি;
– আপনারা কেন এটাকে স্বাভাবিক মৃত্যু বলেন, এরশাদ সাহেবকে হত্যা করা হয়েছে।।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments