Saturday, February 4, 2023
বাড়িEntertainmentহটাৎ কানাডার কাঁচাবাজারে দেখা মিললো কিংবদন্তি অভিনেত্রী ববিতার

হটাৎ কানাডার কাঁচাবাজারে দেখা মিললো কিংবদন্তি অভিনেত্রী ববিতার

Ads

বাংলাদেশের এক সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অভিনেত্রী ববিতা। জাতীয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত এই অভিনেত্রী অনেকদিন ধরেই তাকে বড় পর্দায় দেখা যাচ্ছে না। খ্যাতিমান এই অভিনেত্রী বর্তমানে ছেলে অনিকের সঙ্গে কানাডায় রয়েছেন। সেখানে মাঝে মধ্যেই যাতায়াত রয়েছে তার।

এবারই প্রথম নয়, সময় পেলেই কানাডায় অনিকের কাছে ছুটে যান ববিতা। তিনি তার ছেলেকে রান্না করে খাওয়ান এবং তার সাথে বেড়াতে যান। এবং অনিক যখন কর্মস্থলে দূরে থাকে, অভিনেত্রী সময় কাটানোর জন্য মাছ ধরা এবং কেনাকাটা করেন।

কয়েকদিন আগে তিনি সেখানে একটি কাঁচাবাজারে যান। সেখান থেকে ক্যাপসিকামসহ কিছু সবজি কিনলাম। সেখানে তোলা দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ববিতা। ক্যাপশনে তিনি লিখেছেন, কানাডার বাজারে…

উল্লেখ্য, ঢাকায় সিনেমার কিংবদন্তি অভিনেত্রী ববিতা তার বড় বোন এর অনুপ্রেরণায় জহির রায়হানের ‘সংসার’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করে। বিখ্যাত পরিচালক সত্যজিৎ রায়ের সঙ্গেও কাজ করেছেন। দেশ-বিদেশের অনেক গুণী অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। চার শতাধিক চলচ্চিত্রে অভিনয় করা এই অভিনেত্রী প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্রে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments