Tuesday, January 31, 2023
বাড়িConutrywideসেই আওয়ামী লীগের ২ নেতাসহ ৩ জনের পাকস্থলিতে যা পেয়েছে মেডিকেল বোর্ড

সেই আওয়ামী লীগের ২ নেতাসহ ৩ জনের পাকস্থলিতে যা পেয়েছে মেডিকেল বোর্ড

Ads

সম্প্রতি রাতের আড্ডায় অসুস্থ হয়ে না ফেরা দেশে চলে গিয়েছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় পাঁচজন ব্যাক্তি। এদিকে বিষাক্ত তরল পান করে মারা যাওয়া ৫ জনের মধ্যে আওয়ামী লীগের দুই নেতাসহ ৩ জনের পেটে অ্যা&ল*কোহল পাওয়া গেছে মেডিকেল বোর্ড।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. মোঃ হেলাল উদ্দিন

যে তিনজনের পেটে ম&দ পাওয়া গেছে তারা হলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দুই সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ (৫৭) ও জহির রায়হান জর্জ (৫৯) এবং চায়ের দোকানদার লিটন মিয়া (৪৮)।

এ ঘটনায় নি&হত অপর দুইজন হলেন- হোমিওপ্যাথি চিকিৎসক গোবিন্দ বিশ্বাস (৪৫) ও চালক শাহজাহান মিয়া (৫২)।

কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডাঃ মোঃ হেলাল উদ্দিন জানান, তিন সদস্যের মেডিকেল বোর্ডের চিকিৎসকরা ময়না&তদন্তে অংশ নেন। ময়নাতদন্তের সময় তাদের পাকস্থলীতে ‘অ্যা&লকো&হলের’ উপস্থিতি পাওয়া গেছে। তাই ধারণা করা হয় অতিরিক্ত ম&দ্যপান বা অ্যা&লকো&হলযুক্ত তরল খাওয়ার কারণে তাদের মৃত্যু হয়েছে। ভিসার রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত শনিবার রাতে কুলিয়ারচর পৌরসভার বড়খার চর এলাকায় উপজেলা আওয়ামী লীগের দুই সাংগঠনিক সম্পাদক ও কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর হাবিবুর রহমান হাবিবসহ ১২-১৩ জন আশপাশের লোকজনকে খাওয়ার ডাকে বাড়ি ছেড়ে চলে যায়। তাতার কান্তি নামক এলাকা। সেখান থেকে বাসায় আসার পর একে একে গুরুতর অসুস্থ হয়ে পড়তে থাকে তারা। তাদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে শাহজাহান মিয়া ঘটনার রাতে এবং বাকিরা সোমবার রাতে মারা যান। এ ছাড়া গুরুতর অসুস্থদের মধ্যে কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমান হাবিব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন।

অন্যদিকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে অন্তত ৭ জন।

এদিকে রাতের আড্ডায় পাঁচজনের না ফেরার দেশে চলে যাওয়ার বিষয়ে কথা হলে কুলিয়ারচর থানার ওসি মো. গোলাম মোস্তফা জানান, নি&হ&তদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে ময়না&তদন্তের কাজ শেষ হয়েছে। তবে মঙ্গলবার এ ঘটনায় কেউ অভিযোগ দিতে আসেনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments