Monday, January 30, 2023
বাড়িInternationalবাড়িতে চাকর রেখেছিলেন কোটিপতি বাবা, তার প্রেমে পড়ে মেয়ে করলেন বিয়ে

বাড়িতে চাকর রেখেছিলেন কোটিপতি বাবা, তার প্রেমে পড়ে মেয়ে করলেন বিয়ে

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত বিভিন্ন ঘটনা সম্পর্কে জানতে পারছে মানুষ বিভিন্ন ব্যাতিক্রমী ঘটনা ঘটছে বিশ্বের কোথাও না কোথাও। পাকিস্তানে এবার এমনি একটি ব্যাতিক্রমী ঘটনা ঘটেছে যা নিয়ে চলছে নানা আলোচনা। বাবা ঘরের চাকর রেখেছিল, মেয়ে তার প্রেমে পড়ে বিয়ে করেছিল। দুজনেই পাকিস্তানে অ্যানি নামের এক তরুণীকে বিয়ে করেন পরিবারের সদস্যদের সম্মতিতে, পরিবারের সদস্যদের সম্মতিতে, যার অন্তরে ইশাইয়ার জন্য রয়েছে। পাকিস্তানি খ্রিস্টান সম্প্রদায়ের এই দম্পতির প্রেমের গল্প ইউটিউবে ভাইরাল হয়েছে।

রান্না করার সময় ইসায়াকে প্রস্তাব দিয়েছিলেন অ্যানি। অ্যানি পাকিস্তানের ডিএইচএ (ডিফেন্স হাউজিং অথরিটি) তে থাকেন। একটি ইউটিউব ভিডিওতে, অ্যানি বলেছেন যে তার বাড়িতে সেই সময় বিয়ের কথা চলছিল। কিন্তু যে ছেলের সঙ্গে বিয়ের কথা চলছিল, অ্যানির দাবি সে তাদের সম্পত্তি দখল করতে চেয়েছিল।

অ্যানি তার বাবা-মাকে ছেলেটির কথা বুঝিয়েছে। অ্যানি বলেছিলেন যে সে তাকে ভালবাসে এমন একটি ছেলেকে বিয়ে করতে চায়। তিনি অর্থের প্রেমে পড়ে এমন কারো সাথে তার জীবন কাটাতে চান না। অ্যানির বাবা-মা বুঝতে পেরেছিলেন।

অ্যানি বলেছিলেন যে ইশাইয়াকে তার বাবা বাড়িতে একজন চাকর হিসাবে ভাড়া করেছিলেন। ধীরে ধীরে তার সাথে আমার কথোপকথন শুরু হয় (ইশাইয়া)। তিনি যখন রবিবারে রান্না করতেন, তখন ইশাইয়া তাকে সাহায্য করতেন। দুই রবিবার পরে, অ্যানি ইশাইয়াকে প্রস্তাব দেয় এবং তাকে বলে যে সে তাকে পছন্দ করে।

প্রস্তাবে স্তব্ধ হয়ে গেলেন ঈশা। ইশাইয়া অ্যানিকে বলে যে সে একজন বাড়ির চাকর। কিন্তু অ্যানির বোঝানোর পর, ইশাইয়া বললেন, “আমি এটা নিয়ে ভাবব।” দুই দিন পর ইশাইয়া অ্যানিকে হ্যাঁ বলে। অ্যানির বাবা-মাও প্রথমে চিন্তিত ছিলেন, বাবা-মাকে কীভাবে ঈশায়ের কথা জানাবেন?

যাইহোক, তিনি পরিবারকে বলেছিলেন যে তিনি ইশাইয়াকে ভালোবাসেন। অ্যানির কথা শুনে তার বাবা রাজি হয়ে গেলেন। বাবা নিশ্চয়ই অ্যানিকে বলেছিলেন যে তিনি আত্মীয়দের সাথেও এ বিষয়ে কথা বলবেন। অ্যানির বাবা বলেছেন সম্পত্তি নিয়ে তিনি চিন্তিত নন, অ্যানি খুশি থাকলে সব ঠিক হয়ে যায়।

ইশাইয়া যখন জানতে পারলেন যে অ্যানির বাবা রাজি হয়েছেন, তিনি নিজেই অবাক হয়েছিলেন। সে ভাবল, এমন মানুষ আছে? যখন সে বিশ্বাস করে না, তখন সে অ্যানিকে জিজ্ঞেস করে যে এটা কিভাবে হয়েছে, অ্যানি বলেছে এটা হয়েছে। পরে দুজনেই খ্রিস্টান রীতিতে বিয়ে করেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে পাকিস্তানে নানা অদ্ভুত ঘটনা ঘটে চলছে কখনো শোনা যাচ্ছে এমবিবিএস ডাক্তার তার পিয়নের প্রেমে পরে বিয়ে করছেন তো আবার গাড়ির গিয়ার বদলের দক্ষতা দেখে ড্রাইভার এর প্রেমে পড়ছেন কোটিপতি বাবার মেয়ে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments