Tuesday, January 31, 2023
বাড়িSportsমেসির প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার কথা জেনে যা বললেন মেসির মা

মেসির প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার কথা জেনে যা বললেন মেসির মা

Ads

বাংলাদেশী ফুটবল প্রেমীদের উল্লাস এখন বিশ্ব মিডিয়ায় কাতার বিশ্বকাপে ব্রাজিল এবং আর্জেন্টিনার সমার্থক বেশি এই দুই দলের খেলাকে সমর্থন করছে বাংলাদেশের মানুষ যা দেখে অভিভূত হয়েছে ফুটবল বিশ্ব। গতকাল বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা যা নিয়ে উন্মাদনার কোনো কমতি ছিল না বাংলাদেশী সাপোর্টারদের।

আর্জেন্টিনার প্রতি অটল সমর্থনের জন্য বাংলাদেশি ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন লিওনেল মেসির মা সেলিয়া মারিয়া।

রোববার রাতে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর শিরোপা ফিরে পেল আর্জেন্টিনা। ম্যাচ জেতার পর বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে নিজের অনুভূতির কথা জানিয়েছেন সিলিয়া।

তিনি বলেন, ‘বাংলাদেশ সম্পর্কে অনেক কিছু জেনেছি। সেখানে আর্জেন্টাইন ভক্তদের উন্মাদনার কথা শুনেছি। বিশেষ করে মেসির প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার কথা জেনে আমি খুবই আনন্দিত।

সিলিয়া আরও বলেন, আশা করি, মেসির প্রতি বাংলাদেশের মানুষের এই ভালোবাসা অব্যাহত থাকবে। আমি বাংলাদেশকে খুব ভালোবাসি। আমি ব্যক্তিগতভাবে সেখানকার মানুষের কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে মেসির পুরো পরিবার কাতারে এসেছিল। মেসির মা, স্ত্রী-সন্তান সবাই মিলে স্টেডিয়ামে বসে ম্যাচ উপভোগ করেন।আর্জেন্টিনা ফুটবল দলের জার্সি পরে মাঠে নামেন সেলিয়া মারিয়া। আর্জেন্টিনাকে না জিতিয়েই মাঠে নেমেছিলেন তিনি। আর পেছন থেকে চেপে ধরলেন মেসিকে। মাকে দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি এই তারকা ফুটবলার। তারা দুজনেই আনন্দে কান্নাকাটি করতে লাগলো।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments