Sunday, February 5, 2023
বাড়িopinionচয়নিকা মাসির দ্বিতীয় মুগ্ধতার নাম বুবলী, পাওনাদারদের 'বিশেষ ভোগ' অফার দিচ্ছেন মাসি...

চয়নিকা মাসির দ্বিতীয় মুগ্ধতার নাম বুবলী, পাওনাদারদের ‘বিশেষ ভোগ’ অফার দিচ্ছেন মাসি : মিলি

Ads

বাংলাদেশের বিনোদন জগতে শাকিব খান এবং বাবলির এই গোপন বিয়ে এবং তাদের সন্তানের খবর প্রকাশ্যে আসার পর থেকেই চলছে নানা আলোচনা। সেই সাথে বুবলি সবকিছু সামলে আবারো নিজের স্বমহিমায় উঠে দাঁড়াবে এমন খবর নিয়ে দর্শকদের মাতামাতি কম নয়। এই প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রবাসী লেখিকা মিলি সুলতানা।

আজ এক অনলাইন পোর্টালের হেডলাইন দেখলাম, “চয়নিকা মাসী মাহফুজ-বুবলীতে মুগ্ধ”!! নিউজ দেখার পর আমার মেমোরি লেইনে লালিবাতি জ্বলে উঠলো। পরীমনির উপর পর চয়নিকা মাসীর বেপরোয়া মুগ্ধতার ফলাফল দেশবাসীর জানা আছে। ই’য়া’বা আ’ফি’ম গাঁ’জা বিদে’শি ম’দ আইসের নে’শা’য় বেপরোয়া উশৃঙ্খল পরীমনির কর্মকাণ্ড তার ক্যারিয়ারের জন্য অশনিসংকেত ছিল। সেই পরীমনির অন্ধকারাবৃত মিথ রচনা হয়েছিল। পরীমনির মিথ শরীফুল রাজে থিতু হওয়া দেখে মনে আশা জাগ্রত হল, এবার অন্তত শরীফুল রাজ রক্ষাকবচ হয়ে তার পরীকে মাসীর কবল থেকে রক্ষা করবেন।

কিন্তু নাহ, লক্ষ্মণ শুভ হলোনা। মাসী প্রেগন্যান্ট পরীমনির জন্য বাটিভর্তি খাবার রান্না করে পরীর ডাইনিং টেবিলে ফটোশ্যুট করে বুঝিয়ে দিলেন, পরীমনিতে মাসীর বেপরোয়া মুগ্ধতার চীনের প্রাচীরটি কেউ ভাঙতে পারবেনা। তবে মাসীর দ্বিতীয় মুগ্ধতার নাম বুবলী। স্পা’র্ম ডো’নার তো বুবলীকে গ্রহণ করবেনা। স্পা’র্ম’ য’জ্ঞকান্ডে বুবলী হচ্ছেন দাগী আসামী। সাধারণ মানুষের সহানুভূতি হারিয়েছেন তিনি। সাধারণ মানুষের সব সহানুভূতি অপু বিশ্বাস পেয়েছেন। মাসী দেখলেন বর্তমানে তার বিশেষ ব্যবসাটি তেমন একটা লাভজনক অবস্থায় নেই। পুরনো ব্যবসায়ীদের কেউ কেউ ভেতরে ভেতরে ভয় পেয়েছে। কেউ বিদেশে বসবাসের সুযোগ পেয়ে মাসীর জঙ্গল থেকে পালিয়েছে কানাডা আমেরিকায়।

মাসী চিন্তিত, কোনোমতে মালকোঁচা মেরে ব্যবসাটা দাঁড় করাতে হবে তো! বুবলীর উপর চয়নিকা মাসীর বেপরোয়া মুগ্ধতা বর্ষিত হওয়ার আদর্শ উদ্দেশ্যের ইঙ্গিত পাওয়া গেল যেন। বাই দ্যা ওয়ে, চয়নিকা মাসী আজ অবধি আমার কাজিন ব্রাদারের কাছ থেকে ধার হিসেবে নেওয়া দেড় লক্ষ টাকা পরিশোধ করেননি। পাওনাদারদের তিনি প্রলোভন দিচ্ছেন। “বিশেষ ভোগ” অফার করছেন। একশত ভাগ উপভোগের গ্যারান্টি দিচ্ছেন। একশ্রেণির ষাঁড় মাসীর অফার লুফে নিয়েছে। যারা “বিশেষ ভোগে” অনীহা দেখিয়েছেন মাসী তাদের সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তাদের মেসেজের উত্তর দিচ্ছেন না। ফোন ধরছেন না।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments