Thursday, March 23, 2023
বাড়িEntertainmentজনপ্রিয় অভিনেতার সাথে পূজা চেরির চুমুর সেই ভাইরাল ছবির মূল রহস্য প্রকাশ্যে...

জনপ্রিয় অভিনেতার সাথে পূজা চেরির চুমুর সেই ভাইরাল ছবির মূল রহস্য প্রকাশ্যে এল

Ads

বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। মূলত শিশু শিল্পী হিসেবে তারা আত্ম প্রকাশ ঘটেছিল এবং এর পর তিনি পুরোপুরি অভিনয়ে ঢুকে গেছেন তবে অভিনয়ের থেকে তারা ব্যাক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনা শুরু হয় বিভিন্ন সময়।

নতুন প্রজন্মের অভিনেত্রী পূজা চেরি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক হয় তার। খুব অল্প সময়ে নিজের সৌন্দর্য ও সাবলীল অভিনয় দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

অন্যদিকে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। নিয়মিত অভিনয় করছেন। কিন্তু গত বছর পূজার সঙ্গে কিছু রোমান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

ছবিতে জোভান-পূজাকে একে অপরকে চুমু খেতে দেখা যায়। আরেকটি ছবিতে জোভানকে সিনেমাটিক স্টাইলে ফুল দিয়ে পূজার প্রস্তাব দিতে দেখা যায়। এই নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে আলোচনা। বিরোধীরা নেতিবাচক কথা ছড়িয়েছে।

 

পরিচালক মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ নামের একটি ওয়েব ছবির শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন এই দুই তারকা বলে গুঞ্জন রয়েছে। যদিও সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী ও পরিচালক। তাদের দাবি, ছবিগুলো শুটিংয়ের। এখানে প্রেম নেই।

প্রসঙ্গত, সম্প্রতি ‘পরী’ নামের ওয়েব ফিল্মটি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। এটি আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে। এতে পূজার বিপরীতে অভিনয় করেছেন জোভান। এছাড়া ওয়েব ছবিতে আরও অনেকে অভিনয় করেছেন। এর পোস্টার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসা কুড়িয়েছে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments