Sunday, February 5, 2023
বাড়িpoliticsএবার দল থেকে বহিস্কার হলেন আওয়ামী লীগের দাপুটে নেতা

এবার দল থেকে বহিস্কার হলেন আওয়ামী লীগের দাপুটে নেতা

Ads

এবার দেখা গেল আওয়ামীলীগের দাপুটে নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। এই ঘটনা নিয়ে এখন ব্যাপক আলোচনা সমালোচনা তৈরী হয়েছে। জানা গেছে জামালপুরে বহিষ্কৃত নেতার পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় আওয়ামী লীগের ওই নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত নেতার নাম সুরুজ্জামান। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অধ্যাপক সুরুজ্জামানের ব্যবহৃত ফেসবুক আইডি থেকে দেওয়ানগঞ্জ পৌর মেয়র আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুকে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান বলে একটি পোস্ট করা হয়। জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ থেকে এ ধরনের কর্মকাণ্ড অসংগঠিত, বিব্রতকর ও সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী। এসব বিষয়ে আগেও তাকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছিল। কিন্তু মাঝে মাঝে সে তা উপেক্ষা করে। এ অবস্থায় তাকে সাময়িক মুক্তি দেয়া হয়। কেন তাকে শেষ পর্যন্ত বহিষ্কার করা হবে না সে বিষয়ে চিঠি পাওয়ার সাত দিনের মধ্যে কারণ জানাতে বলা হয়েছে।

উল্লেখ্য, আওয়ামীলীগ নেতাকে বহিষ্কারের ঘটনা নিয়ে ব্যাপক আলোচনা চলছে এবং এই বিষয় নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেছেন সুরুজ্জামানকে সাময়িকভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments