Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentনিউ ইয়র্কে ৪টি বাড়ির মালিক ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা

নিউ ইয়র্কে ৪টি বাড়ির মালিক ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা

Ads

বাংলাদেশের চলচ্চিত্রে খুব অল্প সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন পরিচালক কাজী হায়াতের ছেলে কাজী মারুফ। ইতিহাস সিনেমা দিয়ে অভিনয়ে প্রবেশ করেন তিনি এর পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তবে এখন আর তাকে অভিনয়ে নিয়মিত দেখা যায় না।

অভিনেতা কাজী মারুফ দীর্ঘদিন ধরে নিউইয়র্কে বসবাস করছেন। সেখানে তার স্ত্রী-সন্তান থাকেন। মারুফ গতকাল জানান, নিউইয়র্কে এখন তিনি চারটি বাড়ির মালিক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাড়িগুলোর ছবিও প্রকাশ করেছেন তিনি।

 

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ নিউইয়র্কে চারটি বাড়ি। বিশেষ দ্রষ্টব্যঃ আমি বাংলাদেশী টাকায় বাড়িটি কিনিনি। কষ্ট করে এখানে একটা বাড়ি কিনেছি। আমি সব সময় দেশে রেমিটেন্স পাঠাই। দেশে এমন কিছু নেই যেখান থেকে টাকা আনতে পারব। ‘

দেশের প্রতি তার ভালোবাসা এখনো আগের মতোই আছে বলে জানান মারুফ। ফেসবুক মেসেঞ্জারে কথা হলে তিনি আক্ষেপ করে বলেন, আমিও বাংলাদেশে থাকতে চাই। মাথার উপর দিয়ে উড়তে থাকা বিমান দেখে বাড়ি ফিরতে ইচ্ছে করে। কিন্তু আমি পারি না এর বেশ কিছু কারণ আছে। আজ বৃহস্পতিবার ফেইসবুক লাইভে আসুন এবং আমার বন্ধু এবং ভক্তদের সাথে কারণগুলি ভাগ করুন। তারা আমার কষ্ট বুঝবে। মা-বাবাকে ছেড়ে দেশে উজ্জ্বল ক্যারিয়ার ছেড়ে যাওয়ার পেছনে নিশ্চয়ই কোনো কারণ আছে। ‘

উল্লেখ্য, মারুফের প্রথম সিনেমা ইতিহাস ব্যাপক আলোচনা তৈরী করেছিল কাজী মারুফের দুর্দান্ত অভিনয়ে মানুষ মুগ্ধ হয়েছিল। সেই সাথে তার জনপ্রিয়তা ব্যাপক বেড়ে গিয়েছিল। তবে সময়ের সাথে সাথে কোথায় যেন হারিয়ে যান তিনি।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments