Sunday, February 5, 2023
বাড়িConutrywideআসামি ছিনতাইয়ের সেই মোটরসাইকেলের মালিকের খোঁজ মিলেছে,জানা গেছে তার আসল পরিচয়

আসামি ছিনতাইয়ের সেই মোটরসাইকেলের মালিকের খোঁজ মিলেছে,জানা গেছে তার আসল পরিচয়

Ads

গতকাল রাজধানী ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটক থেকে দণ্ডপ্রাপ্ত আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা তৈরী হয়েছে এবং এই বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করছে সাধারণ মানুষ। এদিকে জানা গেছে তাদের ছিনিয়ে নিতে দুটি মোটরসাইকেলে আসে সহযোগীরা। তাড়াহুড়ো করে পালিয়ে যাওয়ার সময় তারা একটি মোটরসাইকেল রেখে যায়। বর্তমানে ওই মোটরসাইকেলটি কোতয়ালী থানায় রয়েছে।

বিআরটিএ সূত্রে জানা গেছে, ঢাকা পোস্ট জানতে পেরেছে, ঢাকা মেট্রো-এল-৩১-৫৭১০ মোটরসাইকেলটি ১৬০ সিসি হোন্ডা ব্র্যান্ডের হর্নেট মডেলের। মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন হাসান আল মামুন নামে এক যুবকের নামে। তিনি পুরান ঢাকার বাসিন্দা।

বিআরটিএ সূত্র আরও জানিয়েছে যে মোটরসাইকেলটি ১৭ জানুয়ারী, ২০২১ তারিখে নিবন্ধিত হয়েছিল। গাড়িটির ইঞ্জিন নম্বর KC39EA000**** এবং চেসিস নম্বর PS0KC3990KH**** রয়েছে। রেজিস্ট্রেশন আইডি 62-3844591। তিনি এর প্রথম মালিক

সোমবার সকাল পর্যন্ত মোটরসাইকেল মালিক হাসান আল মামুনকে আটক করতে পারেনি পুলিশ। এছাড়াও, জ_ঙ্গি_দে_র সাথে তার সম্পৃক্ততা, কেন তার মোটরসাইকেলটি ডাকাতি অভিযানের জন্য বেছে নেওয়া হয়েছিল সে সম্পর্কে কারও কাছে তথ্য নেই।

পুলিশ জানায়, মোটরসাইকেলটি সরাসরি মালিকের দ্বারা সরবরাহ করা হয়েছে নাকি চুরি করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। মোটরসাইকেল চুরি হলে কাগজপত্র থাকতে হবে। সার্বিক বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে।

সোমবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন-অর-রশিদ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, যারা পালিয়েছে এবং যারা সহযোগিতা করেছে তাদের আইনের আওতায় আনা হবে। তারা সবাই নজরদারিতে রয়েছে। আমরা যেকোনো সময় তাদের গ্রেপ্তার করতে পারব। তাদের পালানো ঠেকাতে পুলিশ প্রধান ইতিমধ্যেই সারাদেশে রেড অ্যালার্ট জারি করেছেন।

এ ইউনিটের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান বলেন, সিটিটিসি ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অভিযান পরিচালনা করছে। আমরা আশা করছি তাদের গ্রেফতার করতে পারব। জ_ঙ্গি_রা কীভাবে পালিয়েছে, কারা নিয়ে গেছে, কীভাবে দেখা গেছে। তাদের প্রত্যেককে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ঘটনায় সোমবার দুপুর ১টা পর্যন্ত দুই জ_ঙ্গি_র কাউকে আটক করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, গতকাল আদালত থেকে আসামি ছিনতায়ের ঘটনায় দেখা গিয়েছে ব্যাপক আলোচনা শুরু হয়েছে এবং এই ঘটনায় দেখা গিয়েছে দীপনের পরিবার বেশ শংকিত রয়েছে বলে জানা গেছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments