Tuesday, January 31, 2023
বাড়িInternationalবন্ধ ঘরে যুবতীর সঙ্গে বিতর্কিত কর্মকান্ডে পুলিশ ইন্সপেক্টর, ভিডিও ভাইরাল

বন্ধ ঘরে যুবতীর সঙ্গে বিতর্কিত কর্মকান্ডে পুলিশ ইন্সপেক্টর, ভিডিও ভাইরাল

Ads

এবার ভারতের কানপুরের একটি ভিডিও নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। সেখানে পুলিশের কর্মকান্ড নিয়ে নানা বিতর্ক তৈরী হয়েছে। বাড়ির ভেতরে এক তরুণীকে মা*র*ধ*র করছে পুলিশ। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও নিয়ে তোলপাড় কানপুর। সমাজবাদী পার্টির টুইটার হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে এক তরুণী সাহায্যের জন্য চিৎকার করছেন। পুলিশের এক এসআই তাকে মা*র*ধ*র করছেন। হাত পিছনে রাখা হয়। কখনো পিছন থেকে শ্বা*স*রো*ধ করার চেষ্টা করছে । কানপুরের খাকওয়ান এলাকার ওই থানার ঘটনা কেউ না কেউ বন্দী।

পুলিস কর্মী তা বুঝতেও পেরে বলতে থাকেন, এসব করে তোমরা ভালো কাজ করছো না। তোমাদের দেখে নেব। শোনা যাচ্ছে যুবতী বাঁচার জন্য চিৎকার করছে। আর ঘরের বাইরে থেকে লোকজন চিৎকার করছেন দরজা বন্ধ করেছ কেন? সেই কথা শুনে আ’ক্রা’ন্ত যুবতী বলছেন ও আমাকে মা’রধ’র করছে। আমার উপরে অ’ত্যাচার করছে।

বন্ধ ঘরে তরুণীর সঙ্গে কী করছেন পুলিশ ইন্সপেক্টর, ভিডিও ভাইরাল। সমাজবাদী পার্টি ভিডিওটি টুইট করে ঘটনার তদন্ত দাবি করেছে। সেখানে লেখা আছে, দেখুন কানপুর পুলিশের কেস। একজন পরিদর্শক এক তরুণীকে না ফেরার দেশে পাঠানোর চেষ্টা করছেন। পুলিশ প্রতিদিনই এসব চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য, বিভিন্ন সময় দেখা যায় নানা বিতর্কিত কর্মকান্ড করে সমালোচনায় আসেন পুলিশ সদস্যরা তারই ধারাবাহিকতায় ভারতের কানপুরে ঘটেছে এমনি একটি ঘটনা। সমাজবাদী পার্টি ইতিমধ্যে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments