Tuesday, January 31, 2023
বাড়িopinionপুলিস সদস্য জামাতের নাম উচ্চারণ না করে পেশাদারী উত্তর দিয়েছিলেন কিন্তু ডিএমপি...

পুলিস সদস্য জামাতের নাম উচ্চারণ না করে পেশাদারী উত্তর দিয়েছিলেন কিন্তু ডিএমপি কমিশনার সন্তুষ্ট হননি :সঞ্জু

Ads

গত ৩০ ডিসেম্বর শুক্রুবার জুমার নামাজের পর রাজধানীর রামপুরা আবুল হোটেলের সামনে থেকে জামায়েত মিছিল বের করে মালিবাগ মোড়ে আসলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আশপাশের দোকানপাট সব বন্ধ হয়ে যায়। এবং জানা যায় এই ঘটনায় একাধিক পুলিশ সদস্য হাসপাতালে চিকিসাধীন রয়েছে।এই প্রসঙ্গ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক আব্দুল হাই সঞ্জু

ঢাকায় ৩০ ডিসেম্বর জামাতের সাথে পুলিশের সংঘর্ষে আহত পুলিস সদস্যদের দেখতে যাওয়া ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের একটি কথোপকথনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা যায়, ডিএমপি কমিশনার পুলিস সদস্যের মুখ থেকে কাঙ্ক্ষিত জবাব না পেয়ে বার বার একই প্রশ্ন করছেন। পুলিস সদস্য কিন্তু উত্তরে জামাতের নাম উচ্চারণ না করে পেশাদারী উত্তর দিয়ে বলেছেন, ”অশুভ শক্তি প্রতিহত করবো, স্যার। ”

কিন্তু ডিএমপি কমিশনারের এই উত্তরে সন্তুষ্ট হতে পারছিলেন না। তাই বার বার একই প্রশ্ন করে হাসপাতালের বেডে শুয়ে থাকা পুলিশ সদস্যকে মানসিকভাবে জ্বালাতন করছিলেন।
ভিডিওটি খুঁজে বের করে আবারও শুনে নিতে পারেন।
পুলিশ কন্সটেবলের উত্তর ঠিক ছিল।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, যুগ্ম পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন অর রশীদ সহ একই রকম যারা আছেন, তাঁরা আওয়ামীলীগের প্রতি তাদের কমিটমেনট প্রমাণ করেছেন।

যারা এখনও প্রমাণ করেন নাই, তাঁরা যত দ্রুত প্রমাণ করে ফেলেন। নাহলে আওয়ামীলীগেরই ক্ষতি হবে।সামনে সময় খারাপ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments