Monday, January 30, 2023
বাড়িInternationalপুলিশ কর্মকর্তার সেই বিতর্কিত কর্মকান্ডে এবার নড়েচড়ে বসেছে প্রশাসন

পুলিশ কর্মকর্তার সেই বিতর্কিত কর্মকান্ডে এবার নড়েচড়ে বসেছে প্রশাসন

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার দেখা গিয়েছে এক পুলিশ কর্মকর্তার নাচের ভিডিও ব্যাপকভাবে সারা ফেলেছে। ভিডিওতে দেখা যায় পুলিশের ইউনিফর্ম পরে নাচিয়ে বিপদে পড়েছেন দিল্লির এক পুলিশ অফিসার। পারিবারিক অনুষ্ঠানে তার নাচের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ঘটনার পর নড়েচড়ে বসেছে দিল্লি পুলিশ।

তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হতে পারে বলে সংবাদ সূত্রে জানা গেছে। দক্ষিণ পশ্চিম দিল্লির ওই পুলিশ অফিসারের নাম শ্রীনিবাস। তিনি নারায়ণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ভাইরাল ভিডিওতে দেখা যায়, ‘বালাম থানাদার’ গানে নাচছেন তিনি। গানটির মানে ‘আমার বয়ফ্রেন্ড একজন পুলিশ।’

পরিবারের একজন সদস্যের এনগেজমেন্ট পার্টিতে তিনি পুলিশ অফিসারের পোশাক পরে নাচছিলেন। তিনি ছুটিতে ছিলেন বলে জানা গেছে। ওয়াকিবহাল মহলের মতে, সঙ্গীতের সঙ্গে তাল মিলিয়ে তিনি পুলিশের পোশাক পরেছিলেন। এ ঘটনায় খোদ পুলিশের মধ্যেই বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পক্ষে।

উল্লেখ্য, পুলিশ কর্মকর্তার নাচের ভিডিও নিয়ে বেশ হৈচৈ শুরু হয়েছে এবং এই ঘটনার পর নড়ে চড়ে বসেছে দিল্লি পুলিশ প্রশাসন। পরিবারের একজনের এনগেজমেন্ট পার্টিতে ওই পুলিশ অফিসার নেচেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments