Tuesday, January 31, 2023
বাড়িopinionযে পুলিশ জনগনকে গুলি করবে পরিবারসহ তাকে ভয়ংকর শাস্তিতে ফেলা হবে: মেজর...

যে পুলিশ জনগনকে গুলি করবে পরিবারসহ তাকে ভয়ংকর শাস্তিতে ফেলা হবে: মেজর দেলোয়ার

Ads

বাংলাদেশের কিছু অসাধু রাজনীতিবিদরা শুধুমাত্র নিজেদের স্বার্থ দেখে দেশের জন্য তাদের বিন্দুমাত্র ভাবনা নেই স্বার্থের কাছে তারা তাদের নিজেদের বিবেক বিক্রি করে দেয় এবং নিজেদের ভোগ বিলাসের চিন্তা করা দেশের মানুষের কথা না ভেবে বর্তমান ক্ষমতাসীন দলের দেশ চালানোর প্রেক্ষাপট নিয়ে সামাজিক জোগাজোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনির সাবেক মেজর দেলোয়ার হোসে। পাঠকদের জন্য নিচে তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো –

যখন বেশী চিন্তা করি তখন ঘর ছেড়ে প্রকৃতির কাছে চলে যাই সহজ উত্তর পেতে।
বাংলাদেশীদের প্রশ্ন আছে দিচ্ছে না কেউ জবাব তার,
দেশটা কি বাংলাদেশীদের না কি ভোট চোর শেখ হাসিনার বাবার?

এই প্রশ্নের উত্তরে উল্টা প্রশ্ন আসে আর তা হলো, ১৮ কোটি বাংলাদেশী এত দুর্বল কেন যে দুই চার লক্ষ আওয়ামী দেশদ্রোহী সন্ত্রাসীদের বিরুদ্দে রুখে দাঁড়াতে পারে না !! বিএনপি, জামাত, জাতীয় পার্টির দল না হয়ে এইবার বাংলাদেশের এক মুক্তির দল হউন যদি দেশ বাঁচাতে চান।

নষ্ট রাজনীতিবিদরা শুধু তাদের স্বার্থ দেখে ও বিবেক বিক্রি করে দেয় শয়তানের কাছে কিন্তু আপনার পরিবার ও দেশের জন্য দেশের স্বার্থই আপনাকে দেখতে হবে আগে। তাই এক হউন ও আগামী স্বৈরাচারি সরকার পতনে প্রস্তুত হউন। স্বৈরাচারি ভোট চোর ও খুনি হাসিনার অধীনে যারাই নির্বাচনে অংশ গ্রহন করবে তারাই বাংলাদেশের ও বাংলাদেশীদের উন্মুক্ত শত্রু। যেই সব পুলিশ জনগনের উপরে গুলি করবে তার পরিবারসহ ভয়ংকর শাস্তিতে ফেলা হবে। হুশিয়ার !

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments