Monday, January 30, 2023
বাড়িEntertainmentপ্রকাশ্যে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার কথা অবশেষে স্বীকার করলেন জনপ্রিয় অভিনেত্রী

প্রকাশ্যে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার কথা অবশেষে স্বীকার করলেন জনপ্রিয় অভিনেত্রী

Ads

বলিউডের অন্যতম দাপুটে অভিনেত্রী ছিলেন শ্রীদেবী। তার কন্যা জাহ্নবী এবার সিনেমায় এসেছেন এবং এসেই দারুণভাবে সকলের মন জয় করে দিয়েছেন।এদিকে বাবা বনি কাপুর প্রথমে মেয়ে জাহ্নবীকে নিজের ছবিতে নেননি। কারণ তিনি চেয়েছিলেন মেয়েটি নিজের যোগ্যতায় ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেবে। তাই শ্রীদেবী-কন্যাও যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়েছিলেন।

আর তাই ৬টি ছবি করেছেন জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। এক সাক্ষাৎকারে তিনি নানা প্রশ্নের সম্মুখীন হন। সেখানে তাকে   প্রেমের বিষয়ে প্রশ্ন করা হয়- সে এখন কার সঙ্গে? জাহ্নবী কিছু বলেনি। যাইহোক, একটি প্রশ্ন অতীতের প্রেম ফিরে.

কখনও রাস্তায় প্রেমিকার সঙ্গে অ/ন্ত*র*ঙ্গ হয়েছে? জিজ্ঞেস করতেই লজ্জা পেলেন নায়িকা। সাংবাদিককে অবাক করে দিয়ে জাহ্নবী উত্তর দিয়েছিলেন, ‘হ্যাঁ…আমরা প্রকাশ্যে একে অপরকে চুমু খেয়েছি।’

‘আমরা’ মানে কে? জাহ্নবী বলেন, সাংবাদিক, ফটোগ্রাফার-সবাইকে এক সময় এড়িয়ে চলতেন। কখনো কখনো ক্যামেরা এড়াতে গাড়ির ট্রাঙ্কে লুকিয়ে থাকতেন। তিনি কখনই চাননি যে খ্যাতি তার স্বাধীন জীবনযাপনের পথে আসুক। সেই সময় জাহ্নবী তার ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের প্রেমে পড়েছিলেন।

তাঁর কথায়, ‘রাজনের সঙ্গে আমার বন্ধুত্ব প্রেমে পরিণত হয়েছিল। কিন্তু কিছুদিনের মধ্যেই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসি। এখন আমার বোন খুশি তার প্রেমে পড়েছে। যদিও আমরা তিনজন প্রথমে বন্ধু, তার পরে সব।’

উল্লেখ্য, তারকা সন্তানরাই বর্তমানে বলিউডে বেশি আনাগোনা করছেন এবং বলা হচ্ছে এখন যেন তাদেরই রাজত্ব। কেউ কেউ নিজেদের প্রমান করে জনপ্রিয় হচ্ছে অনেকে আবার এই কাজটি করতে বার্থ হচ্ছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments