Saturday, February 4, 2023
বাড়িEntertainmentজীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী, যা জানালেন চিকিৎসক

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী, যা জানালেন চিকিৎসক

Ads

ওপর বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ করে সবে মাত্র অভিনয় জগতে ফিরেছিলেন তিনি । কিন্তু তা আর হলো না। এরই মধ্যে আবার স্ট্রোকের কারণে জীবন-মৃত্যুর দ্বারপ্রান্তে রয়েছেন এই অভিনেত্রী।

১ নভেম্বর রাতে ঐন্দ্রিলার স্ট্রোক হয়। তার মাথায় রক্ত ​​জমাট বাঁধে। তার অবস্থা আশঙ্কাজনক। কলকাতার হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন এই অভিনেত্রী।

চিকিৎসক ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কথা জানিয়ে বলেন, এখনও জ্ঞান ফেরেনি। কোন সাড়া নেই। কিন্তু শরীরে জ্বর আছে। তিনি বর্তমানে নতুন অ্যান্টিবায়োটিক নিচ্ছেন। পরিস্থিতির কোনো পরিবর্তন হচ্ছে কিনা তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

প্রেমিক সব্যসাচীর সঙ্গে ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা তার জীবনের প্রতিটি সংকটময় মুহূর্তে তার প্রেমিকা সব্যসাচী চৌধুরীকে তার পাশে ছায়ার মতো খুঁজে পেয়েছেন। এবারও প্রেমিককে ছাড়তে রাজি নন তিনি। প্রিয়জনের সুস্থতার অপেক্ষায়।

সোশ্যাল মিডিয়ায় সব্যসাচী লিখেছেন, কখনও ভাবিনি, আমাকে এই লিখতে হবে। কিন্তু আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য সবাই দোয়া করবেন। একটি অলৌকিক ঘটনা জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা. এমন বাজে পরিস্থিতিতেও অমানবিকভাবে মৃত্যুর সঙ্গে লড়ছেন ঐন্দ্রিলা।

উল্লেখ্য,কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলার সাত বছর আগে ব্রেন ক্যান্সার ধরা পড়ে। সেই যাত্রায় তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। তখন তার ফুসফুসের ক্যান্সার ধরা পড়ে। তবে লড়াই ছাড়তে নারাজ ঐন্দ্রিলা। ক্যান্সার জিতেছে দুবার।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments