Saturday, February 4, 2023
বাড়িEntertainmentবেরিয়ে এল কেনিয়ায় গিয়ে নিখোঁজ জুলফিকারের আসল পরিচয়

বেরিয়ে এল কেনিয়ায় গিয়ে নিখোঁজ জুলফিকারের আসল পরিচয়

Ads

এবার কেনিয়া গিয়ে নিখোঁজ হয়েছেন ভারতীয় এক প্রযোজনা প্রতিষ্ঠানের সিও, তার নাম জুলফিকার খান। বলিউড পরিচালক একতা কাপুর ইতিমধ্যে সরকারকে বিষয়টি ভালভাবে খতিয়ে দেখার জন্য অনুরোধ করেছেন জানা গেছে বালাজি টেলিফিল্মসের সাবেক সিওও জুলফিকার খান এই বছরের জুলাই থেকে কেনিয়ার নাইরোবি থেকে নিখোঁজ রয়েছেন।

জুলফিকারের বন্ধুরাও কেনিয়ার সরকারের সঙ্গে যোগাযোগ করে এবং জুলফিকারকে ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে একটি আবেদন জমা দেয়। তবে জুলফিকারের পরিবারের দাবি, ভারত সরকারের কাছে অনুরোধ করেও তারা কোনো ফল পাননি।

বাধ্য হয়ে তারা অনলাইনে প্রচারণা শুরু করে।
বালাজি টেলিফিল্মের প্রাক্তন সিওও জুলফিকারের নিখোঁজ হওয়ার বিষয়ে, বিদেশ মন্ত্রক বলেছে যে জুলাই মাসে কেনিয়ায় দুই ভারতীয় নাগরিক নিখোঁজ হয়েছিল। ভারত এ ব্যাপারে কেনিয়ার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছে। পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র অরিন্দম বাগচি জানিয়েছেন, নিখোঁজ ব্যক্তিদের নাম জুলফিকার আহমেদ খান এবং জায়েদ সামি কিদওয়াই।

জুলফিকার বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিজ্ঞ ব্যক্তি ছিলেন। সূত্রের মতে, এই বছরের মে মাসে পদত্যাগ করার আগে তিনি সর্বশেষ বালাজি টেলিফিল্মসের চিফ অপারেশন অফিসার (সিওও) হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। জুলাই মাসে কেনিয়ায় ছুটি কাটাতে যান জুলফিকার। তিনি ভ্রমণ করতে পছন্দ করতেন।

২৪ জুলাই তার দেশে ফেরার কথা ছিল। তিনি বাড়ি না ফেরায় তার পরিবার ও বন্ধুবান্ধবরা তার সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তারা তার সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয়। পরিচালক-প্রযোজক একতা কাপুরও সরকারকে বিষয়টি খতিয়ে দেখার এবং জুলফিকার আহমেদ খানের পরিবারের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়ে একটি পোস্ট লিখেছিলেন।

তিনি লিখেছেন, আমাদের বালাজি ফিল্মসের প্রাক্তন চিফ অপারেশন অফিসার প্রায় তিন মাস আগে নাইরোবি থেকে নিখোঁজ হয়েছিলেন। আমি সরকারকে অনুরোধ করছি বিষয়টি খতিয়ে দেখার জন্য।

প্রসঙ্গত, জুলফিকার নিখোঁজের ঘটনায় বলিউড বেশ উদ্বিগ্ন,এদিকে ৪৮ বছর বয়সী জুলফিকারকে খুঁজে বের করার জন্য তার পরিবারের সদস্যরা ভারত সরকারের কাছে আবেদন করেছেন। বলিউডের পরিচালক একতা কাপুর ও তাকে ফায়ার পেতে সরকারের দৃস্টি আকর্ষণ করেছেন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments