Friday, March 24, 2023
বাড়িConutrywideহোটেল কক্ষে গোপন ক্যামেরায় দম্পতির ভিডিও ধারণ, টাকা না দিলে ফাঁস করার...

হোটেল কক্ষে গোপন ক্যামেরায় দম্পতির ভিডিও ধারণ, টাকা না দিলে ফাঁস করার হুমকি

Ads

এবার এক শিক্ষার্থী দম্পতিকে ব্ল্যাকমেইলের ঘটনা ঘটেছে।ঘটনা সূত্রে জানা গিয়েছে রাজশাহী নগরীর একটি আবাসিক হোটেলের কক্ষে গোপন ক্যামেরা বসিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে দুইজনকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী দম্পতির অভিযোগে পুলিশ হোটেলে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে হোটেল কক্ষে গোপনে রেকর্ড করা ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়।

জানা গেছে, হোটেলটির নাম নিউ পপুলার-২। হোটেলটির অবস্থান রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকায়। ওই এলাকায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালসহ অসংখ্য বেসরকারি হাসপাতাল-ক্লিনিক রয়েছে। দূর-দূরান্ত থেকে বহু মানুষ চিকিৎসা নিতে এসে ওই এলাকার আবাসিক হোটেলে রাত কাটান। হোটেলে অনেককে জিম্মি করে রাখা হয়েছে বলে অভিযোগ। ওই হোটেল থেকে আটক দুজন হলেন ম্যানেজার শরীফ উদ্দিন (২৮) ও হোটেল বয় আবদুন নূর (১৯)। শরীফ উদ্দিনের বাড়ি নওগাঁর পোরশায়। আবদুন নূরের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত রোববার রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী তার স্ত্রীকে নিয়ে ওই হোটেলে যান। তার স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। হোটেলে ওঠার কিছুক্ষণ পর শরীফ ও নূর গিয়ে দরজায় ধাক্কা দেয়। এ সময় তাদের কাছ থেকে অতিরিক্ত টাকা দাবি করা হয়। হোটেল রুমের ভেতরের দৃশ্য ভিডিও ধারণ করা হয়েছে বলে জানা গেছে। এখন টাকা না দিলে ভিডিও ফাঁস হয়ে যাবে।

ওই রাতে হোটেল থেকে দুই ছাত্র পালিয়ে যায়। কিন্তু পরদিন সোমবার শরীফ ও নূর তাদের বারবার ফোন করে টাকা দাবি করে। প্রথমে ৩ লাখ, তারপর ২ লাখ এবং শেষে ৫০ হাজার টাকা দিলে ভিডিও প্রকাশ করা হবে না বলে জানানো হয়। বাধ্য হয়ে ওই দম্পতি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক নেতাকে জানান। তিনি ওই হোটেলে গিয়ে নূর ও শরীফের ফোন তল্লাশি করে ভিডিও ফুটেজ পান।

ছাত্রলীগের এই নেতা বলেন, শুধু তাই নয় ওই ছাত্র দম্পতির একটি ভিডিও রয়েছে। শরীফ ও নূর আরও অনেক সাধারণ মানুষের ভিডিও করে। তাদের ফোনে তল্লাশি করে দেখা গেছে, হোয়াটসঅ্যাপের মাধ্যমে এই ভিডিওগুলো আরও অনেককে পাঠানো হয়েছে। তাই রাতেই বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে রাজপাড়া থানার একটি দল হোটেল থেকে দুজনকে আটক করে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে হোটেল মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। গ্রেফতারকৃত দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ছাড়া আরও কতজনকে ব্ল্যাকমেইল করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

উল্লেখ্য, আবাসিক হোটেলে গোপন ক্যামেরা লাগিয়ে গ্রাহকদের ব্ল্যাকমেইল করার ঘটনা প্রায় সময় ঘটে থাকে বিভিন্ন জায়গায় এবং সেই সাথে দেখা যায় এই ঘটনার মুখোমুখি হয়ে অনেকেই পড়েন বিব্রতকর অবস্থায়

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments