Sunday, February 5, 2023
বাড়িEntertainmentবাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রীর গোপন ভিডিও ফাঁস, অবশেষে মুখ খুললেন নিজেই

বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রীর গোপন ভিডিও ফাঁস, অবশেষে মুখ খুললেন নিজেই

Ads

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। কলকাতার বেসরকারি টেলিভিশন চ্যানেল জি বাংলার ‘কে আপন কে পার’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পান পল্লবী। ধারাবাহিকটি টানা চার বছর চলে। তবে হঠাৎ করেই বিরতি নিয়েছেন ‘জবা’ খ্যাত এই অভিনেত্রী। পরে আবার ফিরে আসেন। নিম ফুলের মধু সিরিয়াল দিয়ে ফিরে আসেন তিনি। পরে একটি ঘটনা সামনে আসে, যা বিতর্কের জন্ম দেয়।

‘জবার গোপন ভিডিও ফাঁস’ শিরোনামের পোস্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে শুরু হয় সমালোচনা। সম্প্রতি আবারও আলোচনায় এসেছেন তিনি। মূলত একটি ভিডিও নিয়েই সব আলোচনা। ক্যাপশনে লেখা, ‘জাবার ভিডিও ফাঁস’। এরপরই শুরু হয় সমালোচনা।

পল্লবী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, “আমি কোনো সোশ্যাল মিডিয়ায় নেই। এই কারণে, সেখানে কী ঘটছে তা আমার অজানা। আমি জানি না এর প্রতিক্রিয়া কী? এবং আমি এসব নিয়ে মোটেও ভাবি না। আমাকে নিয়ে মানুষ চর্চা করতে ভালোবাসে। এটা কখনো ইতিবাচক, কখনো নেতিবাচক। আমি এটা নিয়ে খুব একটা ভাবি না।

এদিকে জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটিতে থাকা ব্যক্তিটি আসলে পল্লবী নন। পরিবর্তে, একটি জাল ভিডিও তার নাম জুড়ে ভিউ বাড়ানোর চেষ্টা করেছিল। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘যারা ভিডিওটি ক্যাপশন থেকে ছড়িয়ে পড়বে তাদের কাছে পরিষ্কার হয়ে যাবে, বিষয়টি ভুয়া। এ কারণে আলাদা করে ভাবছি না।

উল্লেখ্য, বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় কলকাতার ধারাবাহিক নাটকে যেসব অভিনেত্রীরা অভিনয় করেন তাদের বিভিন্ন বিষয়গুলো ভাইরাল হয় এবং সেই সাথে দেখা যায় তাদের ব্যাক্তিগত জীবনের নানা বিষয়গুলো ও ভাইরাল হয়

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments