Monday, January 30, 2023
বাড়িConutrywideসভাপতির পদ পাওয়ার পরই তরুণীর সঙ্গে ছাত্রলীগ নেতার গোপন ভিডিও ভাইরাল

সভাপতির পদ পাওয়ার পরই তরুণীর সঙ্গে ছাত্রলীগ নেতার গোপন ভিডিও ভাইরাল

Ads

এবার ছাত্রলীগ নেতার নেতিবাচক কাজের ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে যা নিয়ে চলছে ব্যাপক আলোচনা সমালোচনা। রাজধানীর পল্লবীর সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্রলীগের নতুন কমিটির সভাপতির গোপন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এছাড়া এক তরুণীর সঙ্গে একই বিছানায় দেখা গেছে।

অভিযুক্ত আরিফুর রহমান শিশির ভূঁইয়া কলেজ শাখা ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. বৃহস্পতিবার আরিফুর রহমান শিশিরকে সভাপতি ও শাহাদাত হোসেন সুজনকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

কমিটি ঘোষণার পর ছাত্রলীগ নেতা শিশিরের নেতিবাচক কাজের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, ছাত্রলীগ নেতা শিশির দুই সহযোগীর সঙ্গে বন্ধ কক্ষে নিষিদ্ধ দ্রব্য সেবন করছেন। আরেকটি ভিডিওতে ছাত্রলীগ নেতা শিশিরকে এক তরুণীর সঙ্গে একই বিছানায় দেখা যায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কলেজে ভর্তি নিয়েও প্রতারণার আশ্রয় নেন এই ছাত্রলীগ নেতা। তথ্য গোপন করে তাকে দুই জায়গায় ভর্তি করানো হয়। স্নাতক (পাস) প্রাইভেট ও মাস্টার্স শেষ পর্বে দ্বৈত ভর্তির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয় তার ছাত্রত্ব বাতিল করে। জাতীয় বিশ্ববিদ্যালয়ও এ বিষয়ে চলতি বছরের জুন মাসে কলেজকে চিঠি দেয়।

এদিক নেতিবাচক কাজের ছবি এবং ভিডিও ভাইরাল হওয়ার প্রসঙ্গে ছাত্রলীগ নেতা শিশির বলেন, ফেসবুকে যেসব ছবি ও ভিডিও দেয়া হয়েছে সেগুলো আমার নয়। ভর্তি বাতিলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা ঠিক; কিন্তু আমি আদালতে মামলা করেছি। মামলা চলছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments