Sunday, February 5, 2023
বাড়িConutrywideএসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক করেছিল সাকিব

এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক করেছিল সাকিব

Ads

বর্তমান সময়ে দেখা যাচ্ছে উঠতি বয়সের তরুণ তরুণীদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হচ্ছে ব্যাপকভাবে যদিও এটি খুবই সাধারণ বেপার তবে সাম্প্রতিক সময় দেখা যাচ্ছে এই প্রেম ভালবাসাকে কেন্দ্র করে নানা অনাকাঙ্খিত ঘটনা ঘটছে এবং মানুষ এর মাঝে নানা নেতিবাচক প্রভাব বাড়ছে।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ের দাবিতে তৃতীয়বারের মতো প্রেমিক সাকিবুল ইসলাম সাকিবের (২০) বাড়িতে অনশন করছেন এক কিশোরী।

এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক করেছিল সাকিব

শনিবার বিকেলে কিশোরী উপজেলার লাউড় ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ খবরে সাকিবুলের বাড়িতে উৎসুক লোকজন ভিড় জমায়। তবে খবর পেয়ে পুলিশ রোববার দুপুরে সাকিবুলের বাড়িতে গিয়ে সাকিবুল ও অনশনরত তরুণীকে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের ওই ছাত্রী এ বছর স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। একই দাবিতে প্রেমিকের বাড়িতে এর আগেও দুইবার অনশন করেছিল মেয়েটি। ছেলের পরিবার বিয়ের প্রতিশ্রুতি দিলেও কোনো সমাধান না হওয়ায় মেয়েটি তৃতীয়বারের মতো অনশনে বসে।

মেয়েটি জানায়, দীর্ঘদিন ধরে সাকিবুল ইসলামের সঙ্গে তার প্রেম। সাকিবুলের পরিবার তাদের সম্পর্ক মেনে নিলেও মেয়ের পরিবার মেনে নেয় না। পরিবার তাকে অন্যত্র বিয়ে করার জন্য চাপ দেয়। তাই সে নিজের ইচ্ছায় সাকিবুলের বাড়িতে এসে বিয়ের জন্য অঅনশন এর সিদ্ধান্ত নেয়।

প্রেমিক শাকিবের মা ফেরদৌসী বেগম জানান, শাকিবের সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্ক চলে আসছে ৪-৫ বছর ধরে। আমরা চাই সামাজিকভাবে সমস্যার সমাধান হোক।

এদিকে এসএসসি পরীক্ষার্থী কিশোরীর সাথে সাকিবের প্রেমের সম্পর্ক নিয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, ঘটনার খবর পেয়ে সাকিবুল ও তরুণীকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments