Saturday, February 4, 2023
বাড়িConutrywideছাত্রলীগ নেতা বিপ্লবকে কেউ না ফেরার দেশে পাঠায়নি, প্রকৃত ঘটনা জানালো পিবিআই

ছাত্রলীগ নেতা বিপ্লবকে কেউ না ফেরার দেশে পাঠায়নি, প্রকৃত ঘটনা জানালো পিবিআই

Ads

অবশেষে উদ্ঘাটন হয়েছে প্রকৃত রহস্য,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কৃষি খামারি দুরন্ত বিপ্লব না ফেরার দেশে চলে গেছে বুড়িগঙ্গায় ডুবে । তাকে কেউ না ফেরার দেশে পাঠায়নি । একটি লঞ্চের ধাক্কায় তিনি পানিতে তলিয়ে যান। ঘটনার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

গত ৭ নভেম্বর নিখোঁজ হন দুরন্ত বিপ্লব। পাঁচদিন পর নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে ভাসমান উদ্ধার করে পুলিশ। ওই রাতেই বিপ্লবকে সনাক্ত করেন স্বজনরা।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার (ওসি) শাহ জামান ১৩ নভেম্বর বলেন, ‘সোয়ারিঘাটের দিকে নৌকা থেকে একজনের পড়ার খবর আমরা শুনেছি। ঘটনাটি ঘটেছে জিঞ্জিরার বিপরীতে নদীতে। তার (বিপ্লব) মোবাইল কললিস্ট এবং নেটওয়ার্ক বিশ্লেষণে দেখা গেছে যে ঘটনাটি ঘটেছে সেখানে তিনি ছিলেন।

পিবিআই ঢাকা জেলার উপ-পরিদর্শক ইমরান সালেহ বলেন, আমরা শামসু মাঝির নৌকা থেকে দুরন্ত বিপ্লবের একটি জুতাও উদ্ধার করেছি। তার বোন এবং খামারের ব্যবস্থাপক নিশ্চিত করেছেন যে জুতাটি বিপ্লব এর ছিল। তিনি (বিপ্লব) সাঁতারও জানতেন না। নৌকাডুবির পর অন্যরা সাহায্য করতে আসার আগেই তিনি নিচে চলে যান। দুরন্ত বিপ্লবকে না ফেরার দেশে পাঠায়নি , সে ডুবে গেছে।’

প্রসঙ্গত, সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুরন্ত বিপ্লবকে বুড়িগঙ্গা থেকে উদ্ধার করা হয় এবং এই ঘটনা নিয়ে নানা প্রশ্ন উঠেছে এবং অনেকেই ধর্ণা করেছেন তাকে না ফেরার দেশে পাঠানো হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments