Sunday, February 5, 2023
বাড়িConutrywideচুরি করতে গিয়ে বউসহ আটক চোর, ধরা পড়তেই প্রকাশ পেল তার আসল...

চুরি করতে গিয়ে বউসহ আটক চোর, ধরা পড়তেই প্রকাশ পেল তার আসল পরিচয়

Ads

এবার ঢাকা থেকে বরিশাল ছেড়ে আসা একটি লঞ্চে চুরির ঘটনা ঘটেছে, মুলত বরিশালগামী পারাবাত-১২ লঞ্চে এই ঘটনা ঘটে, জানা গেছে লঞ্চে যাত্রীদের টাকা চুরির সময় রিপন নামে একজনকে আটক করেছে লঞ্চ কর্তৃপক্ষ। পরে জানা যায় তিনি হত্যা মামলার পলাতক আসামি।গত শনিবার এমভি পারাবাত-১২ লঞ্চে এ ঘটনা ঘটে। চুরি করার সময় লঞ্চের সিসিটিভি নিয়ন্ত্রণকারীরা তাকে শনাক্ত করে। আটক রিপনের বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার পায়রাগঞ্জে।

লঞ্চ কর্তৃপক্ষ জানায়, সিসিটিভি নিয়ন্ত্রণকারীরা দেখতে পান এক ব্যক্তি যাত্রীদের ব্যাগ হাতিয়ে টাকা নিয়ে যাচ্ছেন। এমন সময় লঞ্চের স্টাফরা তাকে আটক করে বরিশাল নৌ-পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভোর ছয়টার সময় নৌ-পুলিশের সদস্যরা রিপনকে আটক করেন। এসময় তার সঙ্গে তার স্ত্রী ছিলেন।

বরিশাল নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসানাত জামান বলেন, লঞ্চে চুরির ঘটনায় রিপন নামের একজনকে থানায় আনা হয়েছে। তার সঙ্গে তার স্ত্রীও আছে। খোঁজ নিয়ে জানতে পেরেছি রিপন পটুয়াখালীর মির্জাগঞ্জ থানায় একটি হত্যা মামলার পলাতক আসামি।

তিনি বলেন, লঞ্চে যাদের টাকা চুরি করেছে তারা অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেবো। নয়তো মির্জাগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

এদিকে ঢাকা থেকে বরিশাল যাওয়া লঞ্চে ঘটে যাওয়া দুঃখজনক ঘটনার প্রসঙ্গে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, হত্যা মামলায় রিপন নামের এক আসামিকে আমরা খুঁজছি। আজ সেই আসামিকে লঞ্চে চুরি করার সময় গ্রেফতার করলো বরিশাল নৌ-পুলিশ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments